মূল বিষয়বস্তুতে যান

G&RLeaderboardAd

LeadLine


আপনি এখানে

Contenttopcol1-1

সিরিজে অনাগ্রহ দ. আফ্রিকার

বুধ, 04/25/2012 - 19:20

স্পোর্টস ডেস্ক, নিউজ ৩৯ :: দক্ষিণ আফ্রিকায় খেলতে চেয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের একটি অনুরোধ ফিরিয়ে দিয়েছে সেদেশের ক্রিকেট কর্তৃপক্ষ।

বাংলাদেশ ক্রিকেট দল আগামী মে মাসে সেদেশে এক দিনের ম্যাচের একটি সিরিজ খেলতে আগ্রহ প্রকাশ করেছিলো।

এই সিরিজে তিনটি ওয়ানডে আর ৫টি টি-টোয়েন্টি খেলার প্রস্তাব দিয়েছিলো বাংলাদেশ।

দক্ষিণ আফ্রিকার ক্রিকেট বোর্ড বুধবার বলেছে, অত্যন্ত ব্যস্ত শিডিউলের কারণে বাংলাদেশের অনুরোধ রাখা সম্ভব হচ্ছে না।

আদালতের নিষেধাজ্ঞার কারণে পাকিস্তান সফর স্থগিত হয়ে যাওয়ার পর বাংলাদেশ ক্রিকেট বোর্ড আগামী মাসে কয়েকটি ওয়ান-ডে এবং কুড়ি ওভারের টোয়েন্টি টোয়েন্টি খেলার প্রস্তাব দিয়েছিলো ক্রিকেট সাউথ আফ্রিকার কাছে।

ক্রিকেট সাউথ আফ্রিকার নির্বাহী প্রধান এক বিবৃতিতে বলেছেন, দুর্ভাগ্যজনকভাবে বেশ কিছু প্রতিবন্ধকতা রয়েছে। আর সে কারণেই এই অনুরোধ রক্ষা করা সম্ভব হচ্ছে না।‘

বিবৃতিতে বলা হয় যে দক্ষিণ আফ্রিকার বেশিরভাগ ক্রিকেটার বর্তমানে বিশ্বের বিভিন্ন দেশে খেলার জন্যে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। বিশেষ করে ইংল্যান্ড ও ভারতে। এছাড়া যারা দেশে আছে তারা ইনজুরি থেকে সেরে উঠার জন্যে বিশ্রাম নিচ্ছেন।

দক্ষিণ আফ্রিকার ক্রিকেট কর্তৃপক্ষ আরো বলছে যে, তাদের খেলোয়াড়দের সামনে অত্যন্ত ব্যস্ত সময় কাটবে। বিশেষ করে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ায় তাদের গুরুত্বপূর্ণ কিছু সফর রয়েছে। আর তার মাঝখানে আছে শ্রীলঙ্কায় অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপও।

সেপ্টেম্বরের টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখেই বাংলাদেশের ক্রিকেটারদের প্রস্তুতির অংশ হিসেবেই এই প্রস্তাব দিয়েছিলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

শ্রেণীবিভাগ: 

Ad Yllix

HighlightBottom1

Premium Drupal Themes by Adaptivethemes