বিজয় দিবসে স্বেচ্ছাসেবক দলের শ্রদ্ধাঞ্জলী

52
বিজয় দিবসে স্বেচ্ছাসেবক দলের শ্রদ্ধাঞ্জলী

স্বাধীনতার যুদ্ধে বাঙ্গালী জাতি চুড়ান্ত বিজয় লাভ করে ১৬ ডিসেম্বর। ৯৩ হাজার পাকিস্থানী হানাদার বাহিনী জেনারেল নিয়াজির নেতৃত্বে মিত্র বাহিনীর কাছে আত্মসমর্পন করে ১৬ ডিসেম্বর বিকালে। বাঙ্গালী জাতির ইতিহাসের এই মহান দিনটি পালন করেছে দোহার উপজেলা জাতীয়তাবাদী স্বেছাসেবক দল।

দিনটি উপলক্ষে দোহার উপজেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছে জাতির শ্রেষ্ট সন্তানদের স্মরনে। ১৬ ডিসেম্বর সকালে স্বেছাসেবক দলের নেতা কর্মীরা দোহার উপজেলা শহীদ মিনারে পুস্মস্তবক অর্পন করেছে। এই সময় দোহার উপজেলা স্বেচ্ছাসেবক দল প্রায় ৫০০ নেতা কর্মীদের নিয়ে এই পুস্পস্তবক অর্পন করে। জয়পাড়া কলেজ মোড় থেকে শুরু হওয়া এই মিছিল দোহার উপজেলা শহীদ মিনারে এসে পুস্পস্তবক প্রদানের মাধ্যমে শেষ হয়।

এই সময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম আহ্বায়ক ফারুক পত্তনদার, রুবেল কাজী, সিনিয়র সহ-সভাপতি ইকবাল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান মাখন। সহ-সভাপতি সুলতান, আসলাম দেওয়ান, ওয়াজেদ, স্বেচ্ছাসেবক দল নেতা মনসুর, জাহাঙ্গীর মোল্লা, সুতারপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শফিকুল ও রায়পাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি আনোয়ারসহ আরো অনেক।

Comments

comments