বদলি আদেশের ৪ মাস পরও বহাল দোহার পৌরসভার প্রকৌশলী

576

ঢাকার দোহার পৌরসভায় নির্বাহী প্রকৌশলী মো. মশিউর রহমানকে চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভায় বদলির আদেশ দেওয়ার চার মাস পরও তিনি বহাল তবিয়তে আছেন। তার বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগ রয়েছে পৌরবাসী ও কয়েকজন কাউন্সিলরের।

২০০৯ সালের ১৯ মে দোহার পৌরসভায় যোগদান করেন মো. মশিউর রহমান। এরপর ৮ বছর পার হয়ে গেছে প্রকৌশলী মশিউর রহমানের। গত ১১ জানুয়ারি স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় থেকে দেওয়া বদলির আদেশে তাকে চাঁপাইনবাবগঞ্জ জেলার রহনপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলীর শূন্যপদে বদলি করা হয়। এ ব্যাপারে জানতে চাইলে প্রকৌশলী মশিউর রহমানের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে মন্ত্রণালয়ের কোনো চিঠি পাননি বলে জানান।

দোহার পৌরসভার এক মহিলা কাউন্সিলর অভিযোগ করে বলেন, প্রকৌশলী মশিউর পৌরসভা এলাকার উন্নয়নকাজের দেখভাল না করে নিজের আখের গোছাতেই সদা ব্যস্ত সময় পার করছেন। পৌরবাসীর উন্নয়নের ব্যাপারে তার কাছে পরামর্শের জন্য কথা বলতে গেলে তিনি ধমকের সুরে কথা বলেন।

পৌরসভা এলাকার বাসিন্দা সালাউদ্দিন বলেন, জয়পাড়াবাজার এলাকায় সড়কের উন্নয়নকাজ হচ্ছে। কিন্তু এখানে নিম্নমানের ইট, পাথর ও বালু ব্যবহার করা হলেও কেউ দেখার নেই।

আপনার মতামত দিন