সালমান রহমানকে উপদেষ্টা করায় প্রধানমন্ত্রীকে এফবিসিসিআই ও ঔষধ শিল্প সমিতির অভিনন্দন

249
সালমান এফ রহমান

সালমান এফ রহমান এমপিকে উপদেষ্টা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে ব্যবসায়ী শিল্পপতিদের শীর্ষ সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই) ও বাংলাদেশ ঔষধ শিল্প সমিতি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ অভিনন্দন জানিয়েছে ব্যবসায়ী শিল্পপতিদের শীর্ষ এই সংগঠন দুটি। মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা হিসেবে নিয়োগ পেয়েছেন সালমান এফ রহমান।

বাংলাদেশের অন্যতম বৃহৎ শিল্প ও বাণিজ্য গোষ্ঠী বেক্সিমকোর ভাইস চেয়ারম্যান সালমান এফ রহমান এর আগে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার বেসরকারি খাত বিষয়ক উপদেষ্টা ছিলেন। এফবিসিসিআই’র সভাপতিও ছিলেন তিনি। এবারের নির্বাচনে ঢাকা-১ আসন থেকে নৌকা প্রতীকে বিজয়ী হয়ে সংসদ সদস্য হন তিনি।
বিজ্ঞপ্তিতে বলা হয়, এফবিসিসিআই’র সাবেক সভাপতি এবং বিশিষ্ট ব্যবসায়ী সালমান এফ রহমানকে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা নিয়োগ দেয়ায় এফবিসিসিআই নেতৃবৃন্দ মাননীয় প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছে। সালমান এফ রহমানকে প্রধানমন্ত্রীর উপদেষ্টা করার মাধ্যমে সরকারের সঙ্গে দেশের বেসরকারি খাতের যোগাযোগ আরো নিবিড় ও কার্যকর হবে বলে এফবিসিসিআই দৃঢ়ভাবে বিশ্বাস করে। শেখ হাসিনার নেতৃত্বে টানা তৃতীয়বারের মতো সরকার গঠন দেশের চলমান উন্নয়নের ধারাকে আরো বেগবান ও শক্তিশালী করবে বলে এফবিসিসিআই নেতৃবৃন্দ আন্তরিকভাবে আশাবাদী।

আপনার মতামত দিন