বান্দুরায় ভারতীয় দুতাবাসের ফার্স্ট সেক্রেটারি; বাংলাদেশ সম্প্রতির দেশঃ নির্মল রঞ্জন গুহ

502
বান্দুরায় ভারতীয় দুতাবাসের ফার্স্ট সেক্রেটারি

বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রতির দেশ। এই দেশের মানুষ কোন সাম্প্রদায়িক চেতনায় বিশ্বাস করে না। আর সবাই মিলে মিশেই আমরা বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ে তুলবো। শুক্রবার নতুন বান্দুরা হালদার পাড়া সার্বজনীন অষ্টকালী লিলা কীর্তনে এক শুভেচ্ছা বক্তব্যে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ এই কথা বলেন। এই সময় তার সাথে উপস্থিত ছিলেন ভারতীয় দূতাবাসের ফাস্ট সেক্রেটারি মি: রমা কান্ত রাও ছাড়াও নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন ঝিলু ও স্থানীয় আওয়ামী লীগ নেতা কর্মীরা।

এই সময় বাবু নির্মল রঞ্জন গুহ বলেন, এই দেশে আবহমান কাল থেকে সব ধর্মের লোক পারস্পরিক সম্প্রতির মাঝে বাস করছে। সম্প্রদায়িক কোন দাঙ্গা-হাঙ্গামার কোন স্থান এই দেশে নেই। এই দেশ সাম্প্রদায়িক সম্প্রতির দেশ। এই দেশে সকলকে নিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের দেশে পরিনত করবে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এই সময় অনুষ্ঠানে উপস্থিত  ভারতীয় দূতাবাসের ফাস্ট সেক্রেটারি মি: রমা কান্ত রাও বলেন, ভারত ও বাংলাদেশ একটি ভাতৃপ্রতিম দেশ। স্বাধীনতার দুঃসময়ে এই দেশের মানুষের পাশে যেরকম ভাবে ভারত দাড়িয়েছে ঠিক একই ভাবে এই দেশের যেকোন বিপদে ভারত সব সময় পাশে থাকবে।

অন্য খবর  দোহারে পুলিশি বাধায় বিএনপির ইফতার মাহফিল পণ্ড

এই অনুষ্ঠানে আরো শুভেচ্ছা বক্তব্য রাখেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন আহ্মেদ ঝিলু। এই সময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সাবেক সদস্য জাফর ইকবাল লাবলুসহ আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ।

আপনার মতামত দিন