প্রকাশিত সংবাদের প্রতিবাদ

1085

আমি সাফা ইসলাম সম্রাট মোল্লা ঢাকা জেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি । দুই দুইবার শ্রেষ্ঠ সংগঠক হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট থেকে দেশসেরা সংগঠক হিসেবে পুরস্কার গ্রহণ করেছি। আমি নারিশা ইউনিয়ন ইসলামি ব্যাংক আউটলেট শাখার একজন পরিচালক। এছাড়াও, আমি একজন ব্যবসায়ী এবং রাজনৈতিক শিষ্টাচারসম্পন্ন ব্যাক্তি হিসেবে দোহার – নবাবগঞ্জে অত্যন্ত সুপরিচিত। আমার পরিবার অনেক আগে থেকেই এলাকায় বিচার সালিসিতে সম্পৃক্ত এবং সালিসি হিসেবে উপস্থিত থাকেন।

গত সোমবার একটি সালিসিতে বিচারকার্য পরিচালনার সময় সালিসিদের মধ্যে মতভেদ হয়। এসময় এক পক্ষ বিল্লাল হোসেন নামে একজন সেখানে উপস্থিত আতাউর সানীকে বিল্লাল হোসেন বিচারকার্য ভিডিও করতে নির্দেশ দেয়। বিষয়টি নিষেধ করলেও আতাউর সানী ভিডিও করতে থাকে। এতে হটাৎ ই স্থানীয় যুবকেরা তার মোবাইল নিয়ে ভিডিও ডিলিট করতে চাইলে, দুইপক্ষের মধ্যে ধ্বস্তাধস্তি হয়। এতে উভয় পক্ষেরই কয়েকজন আহত হয়। এসময় আমিসহ এস আই দেলোয়ারের মধ্যস্ততায় পরিস্থিতি শান্ত হয় এবং নিয়ন্ত্রিত হয়। তাই, এই ধরনের কর্মকান্ডে আমাকে সম্পৃক্ত করার প্রচেষ্টা সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত এবং বিচারকার্য ভিন্ন দিকে প্রবাহিত করার অপচেষ্টা। একইসাথে, তাদের অপকর্ম ঢাকার একটি প্রচেষ্টা।

অন্য খবর  ০৩ এপ্রিল দোহারে র‍্যাবের জঙ্গিবিরোধী অভিযানের ভিডিও

বিষয়টি দোহার উপজেলা চেয়ারম্যান, দোহার প্রেসক্লাবের উপদেষ্টা এবং দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন ভাই তদন্ত করেছেন। বিল্লাহ হোসেন এবং আমার সাথেসহ উপস্থিত বিভিন্ন ব্যাক্তির সাথে কথা বলেছেন, তদন্ত করেছেন। সেখানে বিল্লাল হোসেন সুস্পষ্টভাবে বলেছেন সম্রাট মোল্লা সালিসি ছিলেন। কিন্তু মারধরে জড়িত নন।

উপরন্তু, বিল্লাল হোসেন মেয়াদোত্তীর্ণ পত্রিকা সাপ্তাহিক নববাংলার প্রকাশক এবং আতাউর সানী সেই পত্রিকার সম্পাদক। তারা বিভিন্ন সময়ে পত্রিকার প্রভাব খাটিয়ে বিভিন্ন অনৈতিক সুবিধা ও কাজ করে থাকে বলে অনেকের অভিযোগ। এছাড়াও, বিল্লাল হোসেন ও আতাউর সানীর আয় প্রশ্নবিদ্ধ।

তাই, news39.net সহ বিভিন্ন পত্রিকায় আমাকে নিয়ে যে বিভ্রান্তিকর অপপ্রচার করে সংবাদ প্রকাশ করা হয়েছে, তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। একইসাথে, আমার প্রতিবাদ প্রকাশের জন্য বিনীত অনুরোধ জানাই। অন্যথায়, আমি আইনের আশ্রয় নিতে বাধ্য হবো। একইসাথে, দোহারে সৎ,সাহসিক সাংবাদিকতার প্রসার কামনা করছি।

প্রেস বিজ্ঞপ্তি

আপনার মতামত দিন