দোহার প্রজন্ম লীগের নতুন কমিটি ঘোষনা

1295
দোহার প্রজন্ম লীগের

দোহার প্রজন্ম লীগের কমিটি ঘোষিত হয়েছে। দোহার উপজেলার কুসুমহাটি ইউনিয়নের বাস্তায় বাংলাদেশ আওয়ামী প্রজন্ম লীগের দোহার উপজেলা শাখার উদ্যোগে কর্মীসভা-২০১৫ অনুষ্ঠিত হওয়ার পর দোহার উপজেলা প্রজন্ম লীগের কমিটি ঘোষনা করা হয়। দোহার উপজেলা বাংলাদেশ আওয়ামী প্রজন্ম লীগের সভাপতি আব্দুল মালেক দোহারীর সভাপতিত্বে ১১ ডিসেম্বর শুক্রবার বিকাল ৪ টায় এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় সভায় উদ্ভোদক ছিলেন বাংলাদেশ সেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ সভাপতি বাবু নির্মল রঞ্জন গ্রহ এবং মালেক দোহারীর সভাপতিত্বে সভা সঞ্চালন করেন দোহার উপজেলা প্রজন্মলীগের সাধারন সম্পাদক আলতাব চোকদার।

এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কেন্দ্রীয় প্রজন্মলীগের সভাপতি মনির আহমেদ মনা। তিনি বলেন প্রজন্মলীগ গাড়ীর চাকার মতো। গাড়ী যেমন চাকা ছাড়া অচল হয়ে পড়ে। তেমনি করে প্রজন্মলীগ ছাড়া কোন সংগঠন গতিশীল হতে পারে না।তাই এই সংগঠনকে সারা দেশের ন্যায় দোহারে শক্তিশালী করার লক্ষ্যে  প্রজন্মলীগের সকল নেতাকর্মীকে নিরলস কাজ করে যাওয়ার আহ্বান জানান। তিনি আরও বলেন প্রজন্মলীগ দেশের জন্য এবং দেশের মানুষের জন্য এই সংগঠন। মানুষের সেবা ও ন্যায় বিচার নিশ্চিত করাই সংগঠনের মূল উদ্দেশ্য। পরে মিষ্টি বিতরনের মাধ্যমে সভা সমাপ্তি ঘটে।

অন্য খবর  মাহমুদপুরে ৪ মাদক ব্যবসায়ী আটক

এ সময়ে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী প্রজন্মলীগে কেন্দ্রীয় সাধারন সম্পাদক রেজাউল মল্লিক টুটুল, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো: মনিরুল ইসলাম লিপু, দোহার উপজেলা সেচ্ছাসেবকলীগের সহ সভাপতি লুৎফর রহমান, দোহার পৌর সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক শেখ মোহাম্মদ সেন্টু , সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন প্রমুখ।

আপনার মতামত দিন