দোহার-নবাবগঞ্জে ৮ মাদকসেবী আটক

1531
দোহার-নবাবগঞ্জে মাদক সেবনের দায়ে আটক ৮

ঢাকার দোহার- নাবাবগঞ্জ হতে শনিবার (৭ই নভেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে ৮ মাদকসেবী কে আটক করে র‍্যাব-১১। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৬জন কে জেল ও ২ জন কে অর্থদন্ড দেয়া হয়েছে।

গোপন সংবাদের ভিক্তিতে ইয়াবা সেবনরত অবস্থায় মেঘুলা ও মালিকান্দা গ্রামের মোঃ সাইফুল আহমেদ রাজন (৩৩)(পিতাঃ সাইদুর রহমান), টিটু শেখ (৩৫)(পিতাঃরাজ্জাক শেখ) , দক্ষিন শিমুলিয়া গ্রামের বাহালুলকে (৪৩)(পিতাঃ সঈজদ্দীন মোড়ল) আটক করে র‍্যাব -১১ এর মুন্সিগঞ্জ জোনাল এর প্রনব কুমার। এদের কাছ থেকে ৬০ পিছ ইয়াবাও উদ্ধার করে র‍্যাব।

অপরদিকে মাদক দ্রব্য নিয়ন্তন অধিদপ্তর এর দায়িত্বে থাকা শাহ জালাল গোপন সংবাদের ভিত্তিতে গাজা সেবন ও গাজা সংরক্ষণরত অবস্থায় আটক করেন আউলিয়াবাদ গ্রামের সোহেল রানা (৩০) (পিতাঃ মৃত্য আব্বাস উদ্দিন), নবাবগন্জ থানার কোমড়গন্জ এলাকা হতে শফিক (৩৫)(পিতাঃ মৃত বাবুল সরদার), আব্দুর রাজ্জাক (৩৫) (পিতাঃ মৃত বাচ্চু মিয়া)। ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাদের ৩ মাস করে বিনাশ্রম কারাদণ্ড ও অনাদায়ে আরো ৩ দিনের কারাদণ্ড ও অনাদায়ে ৫শত টাকা অর্থদন্ড দিয়েছেন।

চর জয়পাড়া গ্রামের মিরাজ উদ্দিন (৯২) বয়স বেশি থাকায় তাকে ৫শত টাকা ও বাহ্রা চর কান্দা গ্রামের ইমাম হোসেন (৫৫) কে ২ হাজার টাকা অর্থদন্ড দেন দোহার উপজেলার সহকারী কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র।

অন্য খবর  মুকসুদপুরে ফ্রি মাস্ক বিতরণ

এই সময় জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, আমরা দোহার থেকে মাদক জিরো টলারেন্স নিচে নামিয়ে আনবো। মাদকের প্রতি কাউকে কোন ছাড় দেয়া হবে না।

আপনার মতামত দিন