দোহার-নবাবগঞ্জে নির্মল রঞ্জন গুহের কম্বল বিতরন

315
নির্মল রঞ্জন গুহের কম্বল বিতরন

ঢাকার নবাবগঞ্জ উপজেলার কৈলাইল ইউনিয়ন, দোহারের নয়াবাড়ি, কুসুমহাটি, মাহমুদপুর ইউনিয়নের শীতার্ত মানুষের মাঝে ১০০০ কম্বল বিতরন করেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ। নিজস্ব তহবিল থেকে বিতরন করা এই শীত বস্ত্র বিতরন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি এডভোকেট মোল্লা মোহাম্মদ আবু কাউছার।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি এডভোকেট মোল্লা মোহাম্মদ আবু কাউছার বলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সব সময় এই দেশের অসহায়-দরিদ্রদের পাশে ছিল। বাবু নির্মল রঞ্জন গুহ সব সময় আপনাদের পাশে ছিলেন। তিনি যেরকম আপনাদের পাশে সব সময় থাকেন ঠিক তেমনি ভাবে আপনারাও সব সময় তার পাশে থাকবেন বলে আমি আশা করি। এই সময় এডভোকেট মোল্লা মোহাম্মদ আবু কাউছার একজন শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দিয়ে কম্বল বিতরন শুরু করেন।

 

এই সময় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ কম্বল বিতরনের অনুষ্ঠানে বলেন, দরিদ্র ও অসহায় মানুষদের মাঝে আমি সব সময় থাকতে চাই। এই সময় তিনি সবার কাছে দোয়া আন তিনি যেন সব সময় গরিব ও অসহায় মানুষদের মাঝে থাকতে পারেন। এই কম্বল বিতরন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন  ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মাহবুব বেপারী, যুগ্ম সাধারন সম্পাদক কামরুজ্জামান,  নবাবগঞ্জ থানা নির্বাহী কর্মকর্তা মোস্তফা কামালসহ স্থানীয় আওয়ামী লীগের নেতা কর্মীরা।

আপনার মতামত দিন