দোহার উপজেলাকে আধুনিক শহর হিসেবে গড়ে তোলা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

624
দোহার উপজেলাকে আধুনিক শহর

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, দোহার উপজেলাকে আধুনিক শহর হিসেবে গড়ে তোলা হবে। পর্যায়ক্রমে উপজেলার আড়িয়ল বিল এলাকায় আন্তর্জাতিক মানের কনভেনশন সেন্টারসহ ট্যুরিজম পল্লী নির্মাণ করা হবে।

দোহারের বটিয়া গ্রামে নব নির্মিত ফায়ার সার্ভিস & সিভিল ডিফেন্সের উদ্ভোধন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে স্বরাস্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন,”এই দোহার আমার জন্মভূমি আমার জীবনের অনেকটা সময় আমি কাটিয়েছি আমার এই প্রিয় জন্মভূমি দোহারে। আমি আগেও বলেছি এখনও বলছি দোহারের সার্বিক উন্নয়নের জন্য কাজ করে যাব। আজকে দোহারে একটি সি ক্যাটাগরির ফায়ার স্টেশন উদ্ভোধন করলাম কথা দিচ্ছি অতি তারাতারি এটাকে বি ক্যাটাগরিতে উন্নতি করব। এছাড়াও অন্যান্য সকল উন্নয়নমূলক কর্মকান্ডে আমি যথাসাধ্য চেস্টা করে যাব।”

তিনি বলেন, আগামীতে দোহারকে অর্থনৈতিক অঞ্চল হিসেবে ঘোষণা করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর কন্যা তিনি কী পারেন, তা আপনারা একটু অপেক্ষা করে দেখেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আজ দোহারে ফায়ার সার্ভিস স্টেশন স্থাপন করা হয়েছে। পাশাপাশি ফুলতলা সাইনপুকুর পুলিশ ফাঁড়ির নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

আপনার মতামত দিন