ছেলেধরা সন্দেহে নবাবগঞ্জে নারীকে পুলিশে সোপর্দ  

343
নবাবগঞ্জ

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ছেলেধরা সন্দেহে এক নারীকে আটকের পর পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় বাসিন্দারা। উপজেলার কলাকোপা ইউনিয়নের বাগমারা বাজারে মঙ্গলবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। আটক নারীর নাম মনজিলা আক্তার (২৫)। তিনি খুলনা জেলার বাসিন্দা। তবে বর্তমানে ঢাকার কেরানীগঞ্জের রুহিতপুরে ভাড়া থাকেন বলে পুলিশকে জানিয়েছেন তিনি।

প্রত্যক্ষদর্শী বাগমারা এলাকার স্থানীয় বাসিন্দা মো. নয়ন জানান, আটককৃত সাথী বেলা ১১টার দিকে বাগমারা বাজারের সেতুর ঢালে উদ্দেশ্যবিহীনভাবে ঘুরছিলেন। তার গতিবিধি সন্দেহজনক হলে স্থানীয়রা তার কাছে গিয়ে বিভিন্ন প্রশ্ন করে। তখন সাথী জানান সে তার ছোট আম্মার জন্য অপেক্ষা করছেন। একথা শুনে স্থানীয়রা সকলে আড়ালে চলে যায়।

কিছুক্ষণ পর সাথী স্থান পরিবর্তন করে বাগমারা লাইসিয়াম ইন্টারন্যাশনাল স্কুলের সামনে গিয়ে দাড়ায়। তাতে স্থানীয়দের সন্দেহ আরও বেড়ে যায়। তারা পুনরায় গিয়ে সাথীর কাছে তার ছোট আম্মার মোবাইল নম্বর চাইলে সে কোন নম্বর দিতে পারেনি। এতে স্থানীয়দের সন্দেহ হলে তার সঙ্গে থাকা ব্যাগে কি রয়েছে দেখতে চাইলে সে ছেলে শিশুদের কয়েকটি শার্ট ও মেয়ে শিশুদের কয়েকটি জামা দেখায়। তারপর তাকে বিভিন্নভাবে প্রশ্ন করা হলে সে তার সদুত্তর দিতে পারেননি। এসময় স্থানীয়রা তাকে আটক করে পুলিশে র্সোপদ করেন।

অন্য খবর  মোটরসাইকেল চালক হত্যার দেড় বছর পর প্রধান আসামি গ্রেপ্তার

নবাবগঞ্জ থানার উপপরিদর্শক (তদন্ত) মোহাম্মদ গোলাম নবী শেখ বলেন, মনজিলাকে নিরাপদে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কোনো ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে তাঁর সংশ্লিষ্টতা প্রমাণিত হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। তা না হলে ছেড়ে দেওয়া হবে।

আপনার মতামত দিন