সালাউদ্দিন মোল্লার বাসায় পুলিশি অভিযান: আটক ২

312

নিউজ৩৯ ♦ জাসাসের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ও দোহার উপজেলা বিএনপির সমন্বয়ক সালাউদ্দিন মোল্লার বানাঘাটার বাসায় শনিবার সকাল ১১টায় অভিযান চালিয়েছে দোহার থানা পুলিশ। সকালে সালাউদ্দিন মোল্লার বাসার সামনে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে মিছিল বের করে দোহার উপজেলা বিএনপি’র আব্দুল মান্নানের সমর্থকেরা। এসময় এস আই শিব শংকরের নেতৃত্বে পুলিশ উপস্থিত হলে মিছিলটি পণ্ড হয়ে যায় এবং সালাউদ্দিন মোল্লার বাসায় অভিযান চালায়। এসময় বাসা থেকে ২ টি মটর সাইকেল আটক করেছে পুলিশ।

সালাউদ্দিন মোল্লা তার বাসায় পুলিশের অভিযান সম্পর্কে বলেন “ একজন সচেতন নাগরিক হিসাবে আমি তো একটা সুষ্ঠ নির্বাচন চাইতেই পারি। এটি আমার মৌলিক অধিকার। একটি সুষ্ঠ নির্বাচন জন্য এই আয়োজিত এই বিক্ষোভ মিছিলে পুলিশ হামলা চালায়। আমি কোন রকমে বাড়ির পকেট দরজা দিয়ে পালিয়ে যাই। এরপর আমার বাসায় তল্লাশীর নামে তাণ্ডব চালিয়ে ভাংচুর করেছে, বাড়ির মহিলাদের সাথে অসভ্য ব্যবহার করেছে। সেই সাথে দুই জন দলীয় কর্মীকে গ্রেফতার  করেছে। আমরা কি সভ্য দেশে বাস করছি।আমি এর তীব্র নিন্দা জানাই”

এই ব্যাপারে দোহার উপজেলা পুলিশের ভারপ্রাপ্ত  কর্মকর্তা কামরুল হাসান নিউজ৩৯কে দেয়া সাক্ষাৎকারে বলেন, তাণ্ডব চালানোর অভিযোগ মিথ্যা,সম্পূর্ণ ভিত্তিহীন। আমাদের কাছে তথ্য ছিল  গত মাসের ২৭ তারিখে দায়েরকৃত মামলার একজন আসামী তার বাড়িতে লুকিয়ে ছিল । তাকে আটক করতে আমরা এই অভিযান পরিচালনা করি। কিন্তু অন্য কোন ঘটোনা সেখানে ঘটেনি। আমরা সে আসামী গ্রেফতার করার পর চলে আসি। আর সে সময় আমাদের সাথে দোহার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন, আপনারা তার কাছ থেকেও সত্যতা যাচাই করতে পারেন।

আপনার মতামত দিন