নবাবগঞ্জে সাংবাদিকদের সাথে নূরুল ইসলাম বাবুলের মতবিনিময়

330

আসিফ শেখ, নিউজ৩৯.নেট ♦ বিশিষ্ট শিল্পপতি যমুনা গ্রুপের চেয়ারম্যান ও দৈনিক যুগান্তরের মালিক নূরুল ইসলাম বাবুল এ্যাডভোকেট সালমা ইসলামের পক্ষে নবাবগঞ্জ প্রেসক্লাবে দোহার ও নবাবগঞ্জ উপজেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

আসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ১ (দোহার-নবাবগঞ্জ) আসনের জাতীয় পার্টির প্রার্থী সালমা ইসলাম নূরুল ইসলাম বাবুলের সহধর্মিনী। সোমবার দুপুরে এই মতবিনিময় কালে তিনি সাংবাদিকদের কাছে লাঙ্গল মার্কায় ভোট চান।

৩০ ডিসেম্বর সোমবার দুপুর ১২টায় ঢাকা নবাবগঞ্জ উপজেলার নবাবগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি বলেন, আমার সহধর্মিনী দশম জাতীয় সংসদ নির্বাচনে লাঙ্গল প্রতিক নিয়ে জাতীয় পার্টির প্রার্থী হয়ে নির্বাচন করছেন। এব্যাপারে দোহার ও নবাবগঞ্জ উপজেলার সকল সাংবাদিকদের সহযোগীতা কামনা করছি। আপনারা জানেন আমার অর্থ অভাব নেই। আমার কোন লোভ লালসা নেই। শুধুমাত্র এলাকার উন্নয়ন ও মানুষের সেবার জন্য আমার সহধর্মিনীকে রাজনীতিতে এনেছি। সালমা ইসলাম নির্বাচিত হলে এলাকার ব্যাপক উন্নয়নের জন্য যা যা প্রয়োজন আমি তাকে সহযোগীতা করবো। প্রয়োজনবোধে নিজের অর্থ দিয়ে এলাকার উন্নয়ন কাজে সহযোগীতা করবো। সে নির্বাচিত হলে দোহার নবাবগঞ্জকে মডেল উপজেলায় রূপান্তরিত করা হবে।

অন্য খবর  নবাবগঞ্জে ৩ দিনব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন

যাতে নির্বাচনে কোন রূপ প্রভাব খাটিয়ে নির্বাচন কেন্দ্রে কোন অপ্রীতিকর ঘটনা না ঘটাতে পারে সে ব্যাপারে আপনাদের সহযোগীতা প্রয়োজন। এছাড়া আপনারা এ এলাকার সন্তান আপনাদেরও ভোট রয়েছে। আপনাদেরকে লাঙ্গলে ভোট দেওয়ার জন্য আহবান করছি।

এসময় উপস্থিত ছিলেন নবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ ইব্রাহীম খলিল, সিনিয়র সহ সভাপতি সাহিদুল হক ডাবলু, সহ সভাপতি শেখ সালাহউদ্দিন বাচ্চু, সাঃ সম্পাদক জহিরুল ইসলাম, যুগ্ম সাঃ সম্পাদক খালিদ হোসেন সুমনসহ অর্ধশত সাংবাদিক।

আপনার মতামত দিন