সড়ক দুর্ঘটনায় প্রাক্তন শিক্ষকের মৃত্যু

160
সড়ক দুর্ঘটনায় প্রাক্তন শিক্ষকের মৃত্যু

ঢাকার নবাবগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক আব্দুল মজিদ (৮০) সড়ক দুর্ঘটনায় মারা গেছেন।  মঙ্গলবার (১২ ডিসেম্বর) রাত ৮টার দিকে রাজধানীর ধানমন্ডি পপুলার হাসপাতালে মৃত্যুবরণ করেন।

তিনি কলাকোপা ইউনিয়নের সমসাবাদ গ্রামের বাসিন্দা এবং উপজেলা সদরের প্যারাগন হাসপাতালের অন্যতম পরিচালক শাখাওয়াত হোসেন বাপ্পি ও ডা. এএমআই রুমেলের বাবা।

নবাবগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, আব্দুল মান্নান বলেন মঙ্গলবার আছরের নামাজ আদায়ের উদ্দেশ্যে কলাকোপা গোডাউন মসজিদের দিকে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি মটরসাইকেল তাকে  ধাক্কা দেয়। তাৎক্ষণিকভাবে নিউ লাইফ হাসপাতালে নেওয়ার পর অবস্থা গুরুতর হওয়ায়  স্বজনরা তাকে ঢাকার উদ্দেশ্যে নিয়ে যান। রাত ৮টার দিকে ধানমন্ডি পপুলার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।
তিনি আরো জানান, নবাবগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক আব্দুল মজিদ সাহেব ২০১২ সালে আমাদের স্কুল থেকে অবসর গ্রহণ করেন।

শিক্ষক মতিঊর রহমান জানান, আব্দুল মজিদ মৃত্যুকালে তার স্ত্রী,  দুই ছেলে ও এক মেয়ে রেখে মারা যান।

অন্যদিকে, মটরসাইকেলে থাকা দুই আরোহী আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন বলে তাৎক্ষণিকভাবে জানা গেলেও তাদের পরিচয় পাওয়া যায়নি।

অন্য খবর  ঘুরে আসুন “বাহ্রা ঘাট”

 

আপনার মতামত দিন