প্রকাশ্যে শতাধিক গাছ কর্তন ও সন্ত্রাসী গ্রেফতার

306

স্টাফ রিপোর্টার, নিউজ ৩৯ ♦ ভাড়াটে সন্ত্রাসী দিয়ে দিনের আলোতে সবার সামনে কেটে ফেলা হল শতাধিক গাছ। উত্তর জয়পাড়া চৌধুরী পাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে ৩০/৪০ জনের ভাড়াটে একটি সন্ত্রাসী দল শুক্রবার সকাল ৯টার দিকে জসিমউদ্দীনের বসত ভিটার গাছ কেটে ফেলে।

উমেদ আলি ও পরশ আলী ও সেলিমের নির্দেশে প্রতিবেশী জসিমউদ্দীনের দোকানের পাশের তার বসতভিটার প্রায় সবগুলো গাছ দ্রুততার সাথে কেটে ফেলে চলে যায় সন্ত্রাসীরা, গাছের মালিকের চেয়ে চেয়ে দেখা ছাড়া কিছু করার ছিল না। এসময় সন্ত্রাসীরা বাদী পক্ষের ৭ম শ্রেণীর স্কুল পড়ুয়া ছাত্র মিঠুনকে (১২) ধারালো অস্ত্র নিয়ে তাড়া করে।

বাদী পক্ষ খবর দেবার প্রায় ২ঘন্টা পর পুলিশ ঘটনাস্থলে আসে। ঘটনায় ক্ষতিগ্রস্থ জসিমউদ্দীন দোহার থানায় ১৪৩, ১৪৪, ৪৪৭, ৪২৭ ধারায় একটি মামলা করেন, ওসি জানান আরও ১০ থেকে ১৫ জন অজ্ঞাত ব্যক্তির নামে মামলা করা হয়েছে। ৭ জনের নামে করা মামলায় পুলিশ ৩ জনকে ঘটনার দিনই গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হল উমেদ আলী, শাহিন ও থানার মোড়ের খলিল।

ঘটনার ২ ঘন্টা পর ঘটনাস্থলে পৌঁছানোর অভিযোগ ভিত্তিহীন বলে দাবী করেন দোহার থানার ওসি আলমগীর। থানার তিনটি গাড়ীর মধ্যে একটি নষ্ট ও বাকি দুইটি টহলে থাকার পরও পুলিশ সিএনজিচালিত গাড়ী নিয়ে ঘটনাস্থল পৌঁছায়।

অন্য খবর  দোহার পৌর কমিশনার আব্দুল কুদ্দুস আর নেই

ঘটনার পরদিন শনিবার আসামী খলিলকে জামিন নিয়ে জয়পাড়ায় মোটরসাইকেল নিয়ে মহড়া  করতে দেখা যায়।

আপনার মতামত দিন