নবাবগঞ্জে মান্নান সমর্থকদের বিক্ষোভ মিছিল

235

নির্দলীয়-নিরপেক্ষ তত্বাবধায়ক সরকার ও কেন্দ্রীয় নেতাদের মুক্তির দাবীতে এবং ঢাকা জেলা বিএনপি’র সভাপতি আব্দুল মান্নানের বাসায় পুলিশী তল্লাশীর প্রতিবাদে , সারা দেশে বিএনপির ডাকা ৮৪ ঘন্টার হরতালের সামর্থনে মিছিল করেছে আব্দুল মান্নান সমর্থিত নবাবগঞ্জ উপজেলা বিএনপি।
নবাবগঞ্জ উপজেলার ১৪টি ইউনিয়নে একযোগে সোমবার বিকাল ৪টায় এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। হরতালের সমর্থনে এই মিছিলে নেতৃত্ব দেন নবাবগঞ্জ বিএনপির সভাপতি আবেদ হোসেন ও সাধারন সম্পাদক হারুনর রশিদ।
তত্বাবধায়ক সরকার ও গ্রেফতারকৃত বিএনপির কেন্দ্রীয় নেতাদের মুক্তির দাবিতে দেওয়া হরতালে সোমবার  এই বিক্ষোভ মিছিল করা হয়। নবাবগঞ্জ বিএনপির মান্নানপন্থী বলে পরিচিত এই মিছিলে স্থানীয় বিএনপির নেতাকর্মীরা এই মিছিলে অংশ গ্রহন করে। এই সময় তারা ঢাকা নবাবগঞ্জের বিভিন্ন রাস্তাইয় অবস্থান নেয়। পরে পুলিশ এসে রাস্তা অবরোধ মুক্ত করে।
ঢাকা জেলা বিএনপির সভাপতি আব্দুল মান্নান এর রাজনৈতিক সচিব রফিক আহম্মেদ নবাবগঞ্জের হরতাল পরিস্থিতি নিয়ে নিউজ৩৯-কে বলেন, বর্তমান সরকারের অগণতান্ত্রিক আচরণের প্রতিবাদে এবং বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির আওতায় হরতাল পালন শান্তিপূর্ণভাবে পালন করছে নবাবগঞ্জ বিএনপি। কেন্দ্রীয় সব কর্মসূচিতে মাঠে আছে তারা। আর এভাবে শান্তিপূর্ণ আন্দোলনে তারা সরকারকে বাধ্য করবে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার দাবীকৃত তত্বাবধায়ক সরকার মেনে নিতে বলেও তারা জানান।

অন্য খবর  দোহার উপজেলায় মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

আপনার মতামত দিন