“মহাজোটে জাতীয় পার্টি বঞ্চিত” –ডা: আলাউদ্দিন আল আজাদ

354

শামীম আরমান ♦ প্রতি বছরের  মতো এবারও নানা আনন্দ  আর উদ্বিপনার মধ্য দিয়ে সনাতন  ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দূর্গা পূজা অনুষ্ঠিত হয়েছে। টানা পাঁচ দিনের দূর্গা উৎসবের শেষ দিন বিজয়া দশমী। এ দশমীতে দূর্গার বিদায়ের পালা। তাই অশ্রু সজল সিক্ত নয়নে একবারের জন্য হলেও দর্শন করতে বাধ ভাঙ্গা ঢল নামে প্রতিটি পূজা মন্ডপে। আর সে ঢলের সামিল হতে জাতীয় সংসদের  সংরক্ষিত আসনের এম.পি ও যুগান্তের সম্পাদক ও প্রকাশক এ্যাডভোকেট সালমা ইসলামের পক্ষ থেকে দোহার থানা জাতীয় পার্টির সভাপতি আলাউদ্দিন আল আজাদের নেতৃত্বে অর্ধ শতাধিক মোটর সাইকেল শোভা যাত্রার মধ্য দিয়ে উপজেলার ৩০ টি পূজা মন্ডপ পরিদর্শন করেন।

এসময় ডাঃ আজাদ বলেন মহাজোটের শরীক দল হয়েও জাতীয় পার্টি সরকারের বিভিন্ন সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী ভুলে যাবেন না এ জাতীয় পার্টি মহাজোটের শরিক দল না হলে গত নির্বাচনে আপনাদের কোন অস্তিত্ত থাকতো না। তাই আমদেরকে মূল্যায়ন করে মহাজোটের সমস্ত সুযোগ সুবিধার অন্তর্ভুক্ত করবেন। তাই মহতী দূর্গা মায়ের বিসর্জন দশমীতে  দোহার থানার পূজা উৎযাপন কমিটির সকল সদস্য বৃন্দের উদ্দেশ্যে তিনি বলেন  আমরা আপনাদের পাশে আছি, পাশে থাকবো। আমরা মনে করি না আপনারা আমাদের সমাজের বাইরের। আপনারা আমাদের ভাই, আপনারা আমাদের বোন।

অন্য খবর  নবাবগঞ্জের সাধক বলাই চাঁদ দরবেশের মৃত্যু বার্ষিকী পালন

তিনি আরও বলেন –তাই মহাজোটের শরীক দল জাতীয় পার্টির পক্ষ থেকে আপনাদের শারদীয় শূভেচ্ছা ও অভিন্দন। শারদীয় দূর্গা পূজার বিজয়া দশমীতে জাতীয় পার্টির দোহার থানার সভাপতি আলাউদ্দিন আল আজাদ এসব কথা বলেন। এসময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন দোহার থানার জাতীয় পার্টির সাধারন সম্পাদক আব্দুল আলীম, সাংগঠনিক সম্পাদক মো: জসীম উদ্দিন, সহ-সভাপতি মাসুদ রহমান মানিক, ছাত্র নেতা মাসুদ রানা, স্বাস্থ বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান তরুন, সহ-সাংগঠনিক সম্পাদক মো: লোকমান হোসেন, প্রচার সম্পাদক শহিদুল ইসলাম, নাসির উদ্দিন পল্লব, মো: হাসান মোল্লা, আব্দুল হান্নান, মো: শাহিন, রাজিব খান, ইউসুফ, হালিম, উকিল মোল্লা, দিলিপ বাবু মজুমদার সহ জাতীয় পার্টির অঙ্গ সংঘঠনের নেতা বৃন্দ।

আপনার মতামত দিন