গালিমপুরে বিয়ে নিয়ে প্রতারণা ! হিজড়া বিয়ে !!

622

মাজ্‌হারুল ইসলাম ♦

গালিমপুরে বিয়ে নিয়ে প্রতারণার শিকার হলেন নওশের আলি । অবশেষে হিজড়াকে বিয়ে করে দেশ ছেড়ে পালালেন। বর্তমানে তিনি সৌদি প্রবাসী।

জানা যায়, দুই বছর পূর্বে প্রথম স্ত্রী মারা যাওয়ার পর নওশের আলি(৫৫) দেশে আসেন। দীর্ঘদিন পর দেশে এসে তার পুনররায় বিয়ে করার ইচ্ছ্বে জাগে। কিন্তু ছয় সন্তানের কেউই এতে রাজী না হলে তিনি বড় ছেলেকে বিয়ে দেন। ইতিপূর্বে তার চার মেয়েরও বিয়ে হয়।

দুই বছর পর এবার তিনি দেশে এসে আবারও বিয়ে করতে চাইলে ছেলে-মেয়েরা বাবাকে শিক্ষা দিতে; পাত্রী বাছাই শুরু করে। এরই জের ধরে তারা গালিমপুরের সোঁনাহাজরা গ্রামের এক মেয়ের (?) (৩৭) সাথে এক লক্ষ টাকা কাবিনে তার বিয়ে হয়। কিন্তু বিয়ের রাতে নওশের আলি টের পান তার স্ত্রী একজন হিজরা। বিষয়টি নিশ্চিত হতে আত্নীয়-স্বজনেরা স্থানীয় ডাক্তার এনে পরীক্ষা করেন। ডাক্তার ও তাকে হিজড়া হিসাবে অভিহিত করলে আত্নীয়-স্বজন সহ সবাই অত্যন্ত বিব্রতকর অবস্থায় পড়েন।

এদিকে নওশের আলি এর পরই যত দ্রুত সম্ভব দেশ ত্যাগ করেন। বর্তমানে তিনি তালাকের জন্য সবাইকে অনুরোধ করছেন। এদিকে তার স্ত্রী তার ঘরও ছাড়বেন না বলে জানিয়েছেন। বিষয়টি সন্তান কর্তৃক পিতার বিরুদ্ধে ষড়যন্ত্র বলে অভিহিত করেছেন এলাকাবাসী। এদিকে সন্তনেরা এই মাকে মেনে নিয়েছেন বলে নাম প্রকাশে অনিচ্ছ্বুক এক কন্যা জানান।   

আপনার মতামত দিন