বিএনপির সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে দোহার আওয়ামী লীগের শান্তি সমাবেশ

89

ঢাকার দোহার উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সমূহ মঙ্গলবার সন্ধ্যায় ঢাকার দোহার উপজেলার জয়পাড়া রতন চত্বর এলাকায় শান্তি সমাবেশ করেছে। দুপুর থেকেই নেতাকর্মীরা সমাবেশ সফল করতে ব্যানার, ফেসটুন নিয়ে দলে দলে উপস্থিত হয় ও জয় বাংলা জয় বঙ্গবন্ধু স্লোগানে সমাবেশ স্থল মুখরিত করে তোলেন।

এসময় দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আলমগীর হোসেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে বলেন, ৭৫ সালে আমরা হারিয়েছি বঙ্গবন্ধুকে। খুনিচক্রের হাত থেকে শিশু রাসেলও রক্ষা পায়নি। জেল খানায় আওয়ামী লীগের জাতীয় নেতৃবৃন্দকে হত্যাসহ অসংখ্য নেতাকর্মীকে হত্যা করা হয়। ২১ আগষ্ট গ্রেনেট হামলার মাধ্যমে আইভি রহমানসহ আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী নিহত ও আহত হয়। তিনি বলেন আমরা সকল হত্যা বিচার এখনো করতে পারিনি। আজকের জনসভা থেকে শপথ নিতে হবে বঙ্গবন্ধু হত্যার বদলাসহ মাননীয় প্রধানমন্ত্রীকে আবার প্রধানমন্ত্রী করতে হবে।

তিনি আরো বলেন, বিএনপি জামাত অপশক্তি ও স্বাধীনতা বিরোধী অপশক্তি বিভিন্ন কৌশলে জনমত তৈরী করার চেষ্টা করছেন। সরকারের সকল উন্নয়ন কর্মকান্ডের চিত্র সাধারণ মানুষের মাঝে পৌছে দিতে হবে। বাংলাদেশে শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনা। তার বিকল্প আর কই নেই। সামাজিক যোগাযোগ মাধ্যমে আপনারা দেখেছেন, ৭১ এর পরাজিতরা বসে নেই। তারা বাংলাদেশের উন্নয়ন ও আওয়ামী লীগকে রুখতে নানান ষরযন্ত্র করে যাচ্ছে। আমাদের বসে থাকলে চলবে না। দেশের উন্নয়ন অব্যাহত রাখতে সকলে মিলে কাজ করতে হবে।

অন্য খবর  নবাবগঞ্জের একটি ঘরও বিদ্যুৎবিহীন থাকবে না: সালমা ইসলাম

এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, দোহার পৌর মেয়র আলমাস উদ্দিন, আওয়ামী লীগ নেতা করম আলী, সুরুজ আলম, ঢাকা জেলা কৃষক লীগ সাধারণ সম্পাদক আমজাদ হোসেনসহ উপজেলা ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

আপনার মতামত দিন