বক্তনগরে দু’পক্ষের সংঘর্ষে পাঁচ জন আহত

324

আসিফ শেখ, নিউজ৩৯.নেট ♦ নবাবগঞ্জ উপজেলার শিকারীপাড়া ইউনিয়নের বক্তারনগর গ্রামে পূর্ব শক্রুতার জেরে দু’পক্ষের হামলার ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ৫ জন গুরুত্ব আহত হয়েছে। আহতরা হলেন সোমর বর্মন (৪০), অসীত বর্মন (২৫), পলাশ বর্মন (২৬), সুদর্শন বর্মন (৪০) ও মলি বর্মন (২৪)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে সোমর বর্মন ও তার ভাই অসীত বর্মন নদী থেকে গোসল করে আসতে ছিল সুদর্শন বর্মনে বাড়ীর উপর দিয়ে। হঠাৎ তাদের মধ্যে কথা কাটাকাটির মধ্য দিয়ে হাতাহাতি শুরু হয় এ সময় সুদর্শন বর্মন ও তার ভাই সবুজ বর্মন ঘরে থেকে লোহার রড, রামদা দিয়ে সোমর ও অসীত বর্মন এর উপর হামলা চালায়।

সোমর ও অসীত বর্মনের পরিবারে লোকজন খবর পেয়ে ঘটনা স্থানে আসলে দু’পক্ষের মধ্যে তুমুল সংর্ঘষ বাধে। এ সময় গুরুত্ব আহত অবস্থায় সোমর ও অসীত বর্মনকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে তাঁদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে সুদর্শন বর্মনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে তাকেও ঢাকা প্রেরণ করা হয়।

অন্য খবর  দোহার - নবাবগঞ্জে নাজমুল হুদাকে নিয়ে গুজবের পর গুজব

নবাবগঞ্জ থানার ওসি মো. সায়েদুর রহমান বলেন সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পযর্ন্ত থানায় কোন মামলা হয় নি।

আপনার মতামত দিন