ঈদে গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রীর সাথে নিউজ৩৯ টিমের শুভেচ্ছা বিনিময়

333

ঈদ মোবারক! হাসি আনন্দের মাঝে কেটে গেল সবার ঈদ। ঈদের রেশ এখনো কাটেনি। নিউজ ৩৯ টিমের প্রথম ঈদ কাটল অন্যরকমভাবে। 

নিউজ ৩৯ টিম গিয়েছিল গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রীর কাটাখালীস্থ বাসায় ঈদ শুভেচ্ছা বিনিময় করতে। সেখানে উপস্থিত ছিলেন মিসেস মান্নান খান, থানা নির্বাহী কর্মকর্তা রথীন্দ্রনাথ দত্ত। পরিচয়, কুশল বিনিয়ম ও কোলাকুলি শেষে একটি সহজ ও ঈদি পরিবেশে আড্ডা হয়। 

গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী আব্দুল মান্নান খানের বাড়ীর সামনে বিশল সবুজ কৃষি ক্ষেত্র। ছায়ময় খোলা পরিবেশে মাঠ থেকে আসা বাতাসে সবাই ফুরফুরে মেজাজে ছিলেন।

পত্রিকার সম্পাদক তরেক রাজীব ও নির্বাহী সম্পাদক আব্দুল্লাহ আবু সাইদ প্রতিমন্ত্রীকে নিউজ ৩৯ এর সমন্ধে বিস্তারিত জানান ও নেটবুকে পত্রিকার ওয়েবসাইট দেখান। এতে তিনি আনন্দ প্রকাশ করে বলেন তরুণ প্রজন্ম ও দোহারের ছেলেরা ভাল কিছু করলে তিনি খুশি হন, মিসেস মান্নান খানও অনলাইন পত্রিকার ব্যাপারে উৎসাহ প্রকাশ করেন। তিনি বর্তমান সময়ের সাথে অতীতের দোহারের তুলনা করতে গিয়ে তার ছোটবেলার স্মৃতিচারণ করলেন। তিনি জানালেন পদ্মা সেতু হয়ে গেলে দোহার একটি পর্যটন কেন্দ্রে পরিণত হবে। দোহারের ভবিষ্যৎ পর্যটন প্যারিসের মতো সম্ভবনাময় বলে আশা প্রকাশ করলেন, বিশ্বের বিভিন্ন যায়গা থেকে এখানে মানুষ ভ্রমণ করতে আসবে।

অন্য খবর  আমার পক্ষ থেকে বুয়েটের গবেষণার জন্য সকল সহযোগিতা করা হবে: সালমান এফ রহমান এমপি

Eid

একসময় সেখানে দোহার উপজেলার ভাইস-চেয়ারম্যান আলী আহসান খোকন ও নবাবগঞ্জ উপজেলার ভূমি কর্মকর্তা উপস্থিত হলে আনন্দঘন পরিবেশের  সৃষ্টি হয়। বিদায়ের সময় সবাই সাচ্ছন্দে হাসিমুখে ছবি তোলার জন্য পোজ দেন। সেখানে আরও উপস্থিত ছিলেন প্রতিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ইলিয়াস উদ্দিন খান সবুজ, ছাত্রলীগ নেতা রাজীব শরীফ ও অন্যান্য স্থানীয় নেতা কর্মীগণ।

চিত্রগ্রহণ: মোহাম্মদ মামুন

আপনার মতামত দিন