পুলিশভর্তি অটোরিকশা ডাকাতি চেষ্টা

292

নিউজ৩৯♦ কেরানীগঞ্জ মডেল থানার জিনজিরা-দোহার-নবাবগঞ্জ সড়কের প্রহরীভিটা এলাকায় টহলরত পুলিশের অটোরিকশায় হামলা চালিয়েছে একদল ডাকাত। ডাকাতের ধারালো অস্ত্রের আঘাতে পুলিশ সদস্য মো. জসিম আহত হন। এ সময় আত্মরক্ষার্থে পুলিশ গুলি ছুড়লে দুই ডাকাত আহত হয়। আহতরা হলো সাইদুল ইসলাম (২৮) ও মো. হানিফ (২৫)। গুলিবিদ্ধ অবস্থায় দুই ডাকাত ও পুলিশ সদস্যকে উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য প্রথমে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করে পুলিশ। পরে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার রাত ৩টায় এ ঘটনা ঘটে।থানা সূত্রে জানা যায়, জিনজিরা-দোহার-নবাবগঞ্জ সড়কের পোড়াহাটি, প্রহরীভিটা ও ডায়মন্ড মেলামাইন কারখানা এলাকায় প্রায় রাতেই ডাকাতির ঘটনা ঘটে। সংঘবদ্ধ ডাকাতরা পুলিশের গাড়ি দেখলে পালিয়ে যায়। এ কারণে ঘটনার রাতে থানার উপপরিদর্শক মো. মনোয়ার হোসেন কৌশল অবলম্বন করে পুলিশের গাড়ি না নিয়ে সঙ্গীয় ফোর্সসহ সিএনজিচালিত অটোরিকশা নিয়ে টহলে যান।

রাত ৩টার দিকে তাঁদের গাড়িটি ওই সড়কের প্রহরীভিটা এলাকায় পৌঁছালে চার-পাঁচজনের ডাকাতদল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পাবলিক মনে করে অটোরিকশাটির গতিরোধ করে। তখন ডাকাতরা আতঙ্ক সৃষ্টির লক্ষ্যে ধারালো অস্ত্র দিয়ে অটোরিকশার গ্লাসে আঘাত করে। এ সময় চালকের পাশে বসা পুলিশ সদস্য মো. জসিম আহত হন। গাড়ির ভেতরে থাকা পুলিশ সদস্যরা আত্মরক্ষার্থে ডাকাতদের উদ্দেশে গুলি ছোড়েন। পালিয়ে যাওয়ার সময় দুই ডাকাত গুলিবিদ্ধ হয়। পুলিশের ধাওয়ায় অন্যরা পালিয়ে যেতে সক্ষম হলেও গুলিবিদ্ধ দুজন পুলিশের হাতে আটক হয়। ঘটনাস্থল থেকে পুলিশ ডাকাতি কাজে ব্যবহƒত দুটি চাপাতি ও একটি রামদা উদ্ধার করে। পরে তাদের দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।

আপনার মতামত দিন