নবাবগঞ্জে নিজের পিস্তলের গুলিতে নিহত

297

নবাবগঞ্জ উপজেলার চুড়াইন ও গালিমপুর ইউনিয়নের  পুলিশ ও র‍্যাবের তালিকাভূক্ত আসামি বাবু মোল্লা ওরফে ফিটিং বাবু (৩৬)  নিজ পিস্তলের গুলিতে নিহত হয়েছে। গত বছরও বাবু’র ভাই বাচ্চু মোল্লাকে জবাই করে হত্যা করে একদল সন্ত্রাসী। বাবু মোল্লা উপজেলার চুড়াইন ইউনিয়নের মোসলেম হাটি গ্রামের আব্দুস সালাম মোল্লার ছেলে।

নিউজ৩৯-কে প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে নবাবগঞ্জ উপজেলার মরাডাঙ্গি এলাকায় ছিনতাইকালে মোটরসাইকেল আরোহীর সঙ্গে ধস্তাধস্তির একপর্যায়ে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুরে দোহার উপজেলার সাবেক জয়পাড়া ইউনিয়নের মেম্বার হারুন মেম্বারের ছোট ছেলে শওকত (২২) তার বান্ধবীকে নিয়ে মোটরসাইকেলে করে নবাবগঞ্জের উদ্দেশে যাচ্ছিলো। উপজেলার মরাডাঙ্গি এলাকায় আসলে বাবু ও তার লোকজন মোটরসাইকেলটি ছিনতাই করার চেষ্টা করে।

এসময়ে সওকতের সঙ্গে বাবুর ধস্তাধস্তি হয়। একপর্যায়ে বাবুর কাছে থাকা পিস্তলের গুলি বের হয়ে বুকে লাগে। ঘটনাস্থলেই বাবুর মৃত্যু হয়। এসময় শওকত বাবুর সহযোগীদের বেদম প্রহারে জ্ঞান হারিয়ে ফেলে। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। আহত সওকাত ও তার বান্ধবীকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ নিহত বাবুর ছোট ভাই রাজিব মোল্লা নিউজ৩৯-কে জানান, তার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

অন্য খবর  জয়পাড়া মডেল স্কুলে প্রধান শিক্ষক অপসারণের গুজব

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) সাইদুর রহমান জানান, লাশ ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি বলেন, বাবুর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তার বিরুদ্ধে দুইটি পরোয়ানাও রয়েছে। তবে যে পিস্তলের গুলিতে বাবু নিহত হয়েছে তা তদন্ত করে দেখা হবে। তদন্ত শেষে ঘটনার মূল রহস্য নিশ্চিত হওয়া যাবে।  

আপনার মতামত দিন