নারিশা ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক কমিটি গঠন

302

আছিফুর রহমান♦ ঝিমিয়ে পড়া ইউনিয়ন পর্যায়ের আওয়ামীলীগকে আরো চাঙ্গা ও শক্তিশালী করার উদ্দেশ্যে গঠিত হলো নারিশা ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক কমিটি। শেখ শাহাবুদ্দিনকে আহবায়ক ও শাহজাহান মোল্লা ও রাহাদুজ্জামান রাজুকে যুগ্ম-আহবায়ক করে ৫১ সদস্যের এই আহবায়ক কমিটি গঠন করা হয়।

মেঘুলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার এই আহবায়ক কমিটির নাম ঘোষণা করেন। এই সময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান।গত সপ্তাহে নারিশা ইউনিয়নের আওয়ামী লীগের কমিটি ভেঙ্গে নতুন আহবায়ক কমিটির বিরুদ্ধে সভা করেন ইউনিয়ন আওয়ামী লীগের একটি অংশ। সেই ধারাবাহিকতায় আজকে সভা আহবান করে নারিশা ইউনিয়ন আওয়ামীলীগ।

সভায় অংশ গ্রহণ করে ইউনিয়ন আওয়ামী লীগের নেতা কর্মীরা। সেই সাথে উপস্থিত হন আওয়ামী জেলা ও কেন্দ্রীয় পর্যায়ে থাকা নারিশা ইউনিয়নের আওয়ামী লীগ নেতা কর্মীরা। 

সভা শুরু হলে আলী আহসান খোকন বলেন, “আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক দল, কোন ব্যক্তি বিশেষের হাতের ইশারায় আওয়ামী লীগ চলে না। আজকে বলা হয়, এই কমিটি মাহবুবুর রহমানের ইশারায় হয়েছে, আমি তাদের বলে দিতে চাই, দোহার উপজেলা আওয়ামী লীগের কমিটি কারো আঙ্গুলের ইশারায় গঠিত হয় নি। ঢাকা জেলা আমাদের নির্দেশ দিয়েছে, সেই অনুযায়ী আমরা কাজ করছি। তাই এই কমিটির যদি কোন দায় থাকে সেটা আমার ও দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুলের, আর কারো নয়। আওয়ামী লীগকে আরো শক্তিশালী করাই এই কমিটির উদ্যেশ্য।“

অন্য খবর  নবাবগঞ্জের পশ্চিমাঞ্চলে মাটি বিক্রির মহোৎসব

এই সময় দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল বলেন যারা এই কমিটির বিরোধিতা করে, তারা আওয়ামী লীগের কেউ না, তারা এক ব্যক্তির অনুসারী।

এসময় এই কমিটির সাথে একাত্বতা ঘোষণা করেন ঢাকা জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুবুর রহমান ব্যাপারী সহ উপস্থিত আওয়ামী লীগের প্রায় হাজার খানেক নেতা কর্মী।কর্মী সভায় এছাড়া ও উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার মেহবুব কবির।

আপনার মতামত দিন