নবাবগঞ্জ কালচারাল সোসাইটি ইউকের অভিষেক অনুষ্ঠিত

309

গত ১৬ নভেম্বর শনিবার পূর্ব  লন্ডনের মাইক্রো বিজনেস সেন্টারে অনুষ্ঠিত হয় নবাবগঞ্জ কালচারাল সোসাইটি ইউকের অভিষেক অনুষ্ঠান। সংগঠনের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য এম আসাদুজ্জামান বুলবুলের সংঞ্চালনায় তিন পর্বেও অনুষ্ঠানমালায় ব্যারিষ্টার আবু ইলয়াম প্রথমে তুলে ধরেণ নবগঠিত সোসাইটির  মূল উদ্দেশ্যে এবং ভবিষ্যত কার্যকলাপ।

বিদেশের মাটিতে নিজেদের সাংস্কৃতি চর্চা এবং বাংলাদেশের জাতীয় দিবস তথা ভাষা দিবস, বিজয় দিবস গুলো পালন করা এবং তাহা নতুন প্রজম্মেও কাছে তুলে ধরা এবং চর্চা করা হবে এন,সি,এস (নবাবগঞ্জ কাল্চারাল সোসাইটি) ইউকের অন্যতম কার্যক্রম। নবাবগঞ্জ উপজেলা সম্পর্ক ঐতিহাসিক এবং তথ্যবহুল বক্তব্য রাখেন সংগঠনের আহ্বায়ক কমিটির  অন্যতম সদস্য এম আবুল বাসার।

এছাড়া সংগঠনের দিক নির্দেশনা মূলক এবং নবাবগঞ্জ  উপজেলার ঐতিহ্য নিয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন সংগঠনের আহ্বায়ক কমিটির সদস্য লুতফর রহমান, হাবিবুর রহমান খোকন, সোহেল কাজী প্রমুখ।

দ্বিতীয় পর্বে ব্যারিষ্টার জাহাঙ্গীর আলমসহ অনেকে কবিতা আবৃত্তিসহ বিভিন্ন বিনোদনমূলক কার্যক্রমের মধ্যে অনুষ্ঠানকে সমৃদ্ধ করে। অনুষ্ঠানের তৃতীয় পর্বে সংগীত পরিবেশন করেন বাংলাদেশ থেকে আগত এবং বিলেতে বসবাসরত সংগীত শিল্পিবৃন্দ।

ক্লোজআপ ওয়ান বিজয়ী নোলক বাবুসহ সংগীত পরিবেশন করে শিল্পী আকাস সাত্তার, মিলন, মুনসুরুল করিম প্রমূখ।

অন্য খবর  দোহারে বিদেশী মদসহ আটক করেছে র‍্যাব

এন,সি,এস (নবাবগঞ্জ কাল্চারাল সোসাইটি) ইউকের সম্পর্কে বিস্তারিত জানতে যুক্তরাজ্যে বসবাসরত আগ্রহীদের ০৭৯৬১৮০০৬৮১ ও ০৭৯০৪৬৯৩৩৯৯ নাম্বারে ফোন করতে অনুরোধ করা হয়েছে।

 

আপনার মতামত দিন