নির্বাচনি সহিংসতা : নবাবগঞ্জে হিন্দুপাড়ায় হামলা

329

নিউজ৩৯ ডেস্ক: প্রথম দফা উপজেলা নির্বাচন শেষ হলেও এই নির্বাচনকে ঘিরে সহিংসতা এখনও অব্যাহত রয়েছে। গতকালও দেশের বিভিন্ন স্থানে বিচ্ছিন্ন সহিংসতার খবর পাওয়া গেছে। ঢাকার নবাবগঞ্জের শিকারীপাড়া ইউনিয়নের আনন্দনগর ও মনিকান্দা এলাকার হিন্দুপাড়ায় হামলা চালিয়েছে বিএনপির নেতাকর্মীরা।

পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ায় ঢাকার নবাবগঞ্জের শিকারীপাড়া ইউনিয়নের আনন্দনগর ও মনিকান্দা এলাকার হিন্দুপাড়ায় হামলা চালিয়েছে দুর্বৃত্তরা।
স্থানীয় ও ক্ষতিগ্রস্ত পরিবারের সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে বিএনপির শতাধিক নেতাকর্মী বিজয়ী প্রার্থী বিএনপির খোন্দকার আবু আশফাকের পক্ষে বিজয় মিছিল নিয়ে দোয়াত-কলমের পক্ষে স্লোগান দিতে থাকে । এ সময় কে বা কারা মিছিল চলে যাওয়ার পর  শিকারীপাড়া ইউনিয়নের আনন্দনগর এলাকার হিন্দুপাড়ায় হামলা চালায়। এ সময় তারা এলাকার নিতাই দাস, কালীদাস দত্ত ও বিশ্বজিত্ হালদারের বাড়িতে ধারালো অস্ত্র দিয়ে ঘরের বেড়া কোপাতে থাকে। কয়েক যুবক ঘরে ঢুকে ভাঙচুর চালায়। এরপর মনিকান্দা গ্রামের আওয়ামী লীগ কর্মী মাসুদ দেওয়ানের বাড়িতে হামলা চালায়। ঘটনার পর থেকে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

ঘটনার পরপর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে নবাবগঞ্জ থানার ওসি জানান, ঘটনায় জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে।

আপনার মতামত দিন