নবাবগঞ্জে মাদকব্যবসায়ীদের সাথে জনগনের ধাওয়া-পাল্টাধাওয়া

280

নবাবগঞ্জ  উপজেলার গোবিন্দপুর গ্রামে ইয়াবা ব্যবসার প্রতিবাদ করায় গতকাল সোমবার গোবিন্দপুর বাজারে  মাদক ব্যবসায়ীদের সাথে গ্রামবাসীর ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মোজাম্মেল হকের ছেলে  প্রিন্স (২২) ইয়াবা ব্যবসার প্রতিবাদ করায়  গত ৩০ এপ্রিল মোসলেমহাটি নামক স্থানে যাওয়ার পথে মাদক বিক্রয়কারী সন্ত্রাসীরা তার গতিরোধ করে। এসময় তার সাথে থাকা ৯০ হাজার টাকা অস্ত্রের ভয় দেখিয়ে ছিনিয়ে নেয়। তার আর্তচিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে সন্ত্রাসীরা প্রিন্সকে এলোপাতারি আঘাত করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এনিয়ে এলাকায় উত্তেজনা দেখা দেয়।

এর জের ধরে গতকাল সোমবার বেলা ১১টার দিকে প্রিন্স পক্ষের লোকজন ও মাদকব্যবসায়ীদের মধ্যে দেশীয় অস্ত্র রামদা, চাপাতি ও লাঠিসোটা নিয়ে গোবিন্দপুর বাজারে ঘন্টাব্যাপি ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এক পর্যায়ে সংঘর্ষ ব্যাপক আকারে ছড়িয়ে পড়ার সম্ভাবনা দেখা দেয়। খবর পেয়ে নবাবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। তবে কোন হতাহতের খবর পাওয়া যায় নি।

এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এব্যাপারে এস.আই মোশারফ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মাদক ব্যবসায়ীদের দ্রুত গ্রেফতারের প্রস্তুতি চলছে।

আপনার মতামত দিন