নবাবগঞ্জে বিয়েবাড়িতে ডাকাতি; আহত ৩

291

ডাকাতির হাত থেকে রক্ষা পেল না বিয়ে বাড়িও। ঢাকার নবাবগঞ্জ উপজেলার পুরাতন বান্দুরা গ্রামে বিয়ে বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাতদল হানা দিয়ে নগদ টাকা, স্বর্ণালংকার, প্রয়োজনীয় জিনিসপত্রসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুট করে ৪ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে বীরদর্পে পালিয়ে যায়। ডাকাতদল পুরুষ ও মহিলাসহ ৩ জনকে পিটিয়ে গুরুতর আহত করেছে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার পুরাতন বান্দুরায় আঃ রশিদের বিয়েবাড়িতে রাত ২টার দিকে ২০-২৫ জনের মুখোশধারী ডাকাতদল ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে বেড়াতে আসা অতিথিদের সঙ্গে থাকা গহনা ও বিভিন্ন রুমে হানা দিয়ে আলমারি ও শোকেজ ভাংচুর করে ৪০ হাজার টাকা, ৩৫ ভরি স্বর্ণালংকার, মোবাইল সেটসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এসময় অস্ত্রের আঘাতে মোজাম্মেল, তাজিরন বেগম, আকাশ গুরুতর আহত হয়।


স্থানীয় লোকজন ডাকাত ডাকাত বলে চিৎকার করলে চারদিক থেকে লোকজন বের হয়ে আসে। ডাকাতদল বেগতিক দেখে ৪ রাউন্ড ফাঁকা গুলি করে পালিয়ে যায়। রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা হয়নি।
খবর পেয়ে নবাবগঞ্জ থানা পুলিশ ও র্যানব-১১-এর একটি টিম সকালে ডাকাতি হওয়া বাড়ি পরিদর্শন করে একটি ম্যাগজিন, দুটি তাজা গুলি, চারটি গুলির খোসা উদ্ধার করেছে।

অন্য খবর  এক রাতে নবাবগঞ্জে তিন বাড়িতে ডাকাতি


এব্যাপারে নবাবগঞ্জ থানার ওসি (তদন্ত) আজিজুর রহমান নিউজ৩৯ এর কাছে ডাকাতির সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার কথা শুনেছি। তবে এখনও কেউ মামলা করতে আসেনি।

আপনার মতামত দিন