নবাবগঞ্জে প্রবাসীর বাড়িতে ডাকাতি, আহত ৩

317

মোঃ কাইয়ুম খান ♦ ঢাকা জেলোর নবাবগঞ্জ উপজেলার বারুয়াখালী ইউনিয়নের জাহানাবাদ গ্রামে মাহাবুব হোসেন শাহীন নামের এক প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। স্থানীয়সূত্রে জানা যায়, গত রোববার রাত দেড়টার দিকে ২০/২৫ জনের একটি ডাকাত দল দেশীয় অস্ত্রহাতে উক্ত প্রবাসীর বাড়িতে হামলা চালায়।

কলাপসিবল গেটের তালা ভেঙ্গে ১৫/২০ জন ঘরের ভিতরে প্রবেশ করে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় ১২ ভরি ওজনের স্বর্ণালংকার, মোবাইল ফোন ও নগদ ১০ হাজার টাকা সহ প্রায় ৭ লাখ টাকার মালামাল লুঠ করে নিযে যায়। এ সময় বাড়ীর লোকজন বাধা দিতে গেলে ডাকাতরা রাম দা দিয়ে শাহীনের ভাই সুমন ও ছেলে রুপকের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে, ছেলেকে রক্ষা করতে এলে রুপকের মা গুরুতর আহত হন। আহতদের চিৎকারে এলাকাবাসী ছুটে এলে ডাকাতরা কয়েক রাউন্ড ফাঁকা গুলি করে, এতে গ্রামবাসীরা ভয় পেয়ে চলে যেতে বাধ্য হয়।

আহতদের বান্দুরা মুক্তি ক্লিনিকে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা পাঠানো হয়। ডাকাত দলের মধ্যে ৪/৫ জন মুখোশ পরিহিত অবস্থায় ছিল। এলাকাবাসীর ধারণা মুখোশধারীরা এলাকার পরিচিত কেউ হবে। এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। উক্ত ঘটনায় পুরো এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

আপনার মতামত দিন