নবাবগঞ্জে ট্রাক চাপা পড়ে নিহত

344

স্টাফ রিপোর্টার, নিউজ৩৯.নেট ♦ গতকাল ২৪শে ডিসেম্বর শনিবার রাতে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন ডা. মোতালেব । গত ২২ শে ডিসেম্বর নবাবগঞ্জ উপজেলার জয়কৃষ্ণপুর ইউনিয়নের পানিকাউর গ্রামে ডাঃ মোতালেব একটি ট্রাকের নিচে চাপা পড়েন । তিনি রাস্তার পূর্ব পাশ থেকে পশ্চিমে যাবার সময় রাস্তার মাঝপথে এসে দাঁড়ালে চলমান ট্রাকটি তাকে আঘাত হানে ।

আহত অবস্থায় ডা. মোতালেবকে নবাবগঞ্জ সরকারী হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে জরুরী ভিত্তিতে ঢাকার স্কয়ার হাসপাতালে স্থানান্তর করেন। স্কয়ার হাসপাতালে নেওযার পর বিভিন্ন পরিক্ষা নিরীক্ষা করার পর চিকিৎসক জানান তার পায়ের একটি এবং বুকের তিনটি হাঁড় ভেঙ্গে গেছে ।

অবস্থা গুরুতর দেখে তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র (ICO) তে রাখা হয় । নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে রাখা অবস্থায় গতকাল রাতে তিনি মারা যান।

ট্রাকের ড্রাইভার বাড়ী নবাবগঞ্জের জয়কৃষ্ণপুর ইউনিয়নের  ঘোষাইল গ্রামে, তার এক ভাইয়ের নাম মনি শংকর। ট্রাকের নাম্বার হচ্ছে ঢাকা মেট্রো ন ১৪১৫৪৪ ।

ডাঃ মোতালেবও একই গ্রামের বাসিন্দা । এ ঘটনায় কোন জিডি বা মামলা হয় নি । আজ ডা. মোতালেবের লাশ বাড়িতে আনা হয়েছে । বাড়িতে আনার পর স্থানীয় জনতা তার লাশ দেখতে ভীর করেন। তাদের অনেকে ট্রাক ড্রাইভারের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা গ্রহণের দাবী জানান।

আপনার মতামত দিন