নবাবগঞ্জে খতমে নবুওয়তের বুধবারের মহাসম্মেলন স্থগিত

218

ঢাকার নবাবগঞ্জ উপজেলার কোমরগঞ্জ পশুরহাট ময়দানে ভণ্ড নবী দাবিদার প্রয়াত বরকত উল্লার অনুসারীদের বিরুদ্ধে ১১ ফেব্রুয়ারি বুধবার খতমে নবুওয়ত সংরক্ষণ কমিটির ডাকা মহাসম্মেলন স্থগিত করা হয়েছে। আদালতের নিষেধাজ্ঞা থাকায় ও দেশের অস্থিতিশীল রাজনৈতিক পরিস্থিতির কারণে এ সম্মেলন স্থগিত করেন খতমে নবুওয়তের আহ্বায়ক মধুপুরের পীর মাওলানা আবদুল হামীদ। 

খতমে নবুওয়ত সংরক্ষণ কমিটি ও নবাবগঞ্জ উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, গালিমপুরের মিথ্যা নবী দাবিদার বরকত উল্লার ছেলে হাবিবুল্লাহ ও তার অনুসারীদের কর্মকাণ্ডের প্রতিবাদে বুধবার কোমরগঞ্জ পশুরহাট ময়দানে মহাসম্মেলনের ডাক দেয় খতমে নবুওয়ত। এ বিষয়ে অনুমতির জন্য সোমবার সন্ধ্যায় মধুপুরের পীর আবদুল হামীদের নেতৃত্বে উলামায়ে কেরামগণ নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসে যান। এসময় ইউএনও মো. আলমগীর হোসেন এলাকার গণ্যমান্য ব্যক্তি ও প্রশাসনের কর্মকর্তাদের ডেকে মতবিনিময় করেন। 

মতবিনিময় সভায় মধুপুরের পীর সাহেব বলেন, বর্তমান পরিস্থিতির কারণে ও আদালতের নিষেধাজ্ঞার পরিপ্রেক্ষিতে এ মহাসম্মেলন স্থগিত করা হল। এসময় উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শহীদ উল্লাহ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সায়েদুর রহমান, ওসি (তদন্ত) খন্দকার এখলাছুর রহমান, নবাবগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি ইব্রাহীম খলিল, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক মো. জালাল উদ্দিন, ইউপি চেয়ারম্যান ডা. আবুল কালাম (দোহার), এরশাদ আল মামুন, সুবেদুজ্জামান সুবেদ, মুফতি মিজানুর রহমান, ডা. আমিনুল ইসলাম, ইউনুস বেপারী, কারী আবুল কালাম, মাওলানা আবুল কালাম আজাদ ও প্রচারলীগের কেন্দ্রীয় নেতা এজাজ আহমেদ পান্না প্রমুখ।

আপনার মতামত দিন