নবাবগঞ্জে কলেজছাত্রীর অশ্লীল ছবি ধারণ: বখাটে সুজন আটক

341

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় এক কলেজছাত্রীকে ধরে নিয়ে অশ্লীল ছবি ধারণ করা ও তাকে যৌন নির্যাতন করার অপরাধে সুজন (৩২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এ বিষয়ে নবাবগঞ্জ থানায় একটি মামলা করা হয়েছে।  

রোববার দিবাগত রাত ২টার দিকে উপজেলা সদরের একটি গ্রামে ৬/৭ জন বখাটে যুবক ওই মেয়েটির বাড়িতে গিয়ে উত্ত্যক্ত করার সময় থানা পুলিশ ধাওয়া করে সুজনকে আটক করে। 

পুলিশ সূত্রে জানা যায়, গত শুক্রবার রাত ৮টার দিকে ওই মেয়েটি একটি অনুষ্ঠান থেকে প্রতিবেশী কয়েকজনের সঙ্গে বাড়িতে ফিরছিল। পথিমধ্যে  পেছন থেকে ৬/৭ জন বখাটে তাকে মুখ আটকে একটি অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এসময় তাকে ধর্ষণের চেষ্টা চালায় বখাটেরা। সে সময়ে মেয়েটি তার ঋতুচক্র চলছে বলে জানায়। বখাটেরা তা পরীক্ষা করে দেখে। পরে তাকে বিবস্ত্র করে ছবি ও ভিডিও ধারণ করে বখাটেরা ছেড়ে দেয়। বাড়িতে ফিরে মেয়েটি ঘটনাটি পরিবারকে জানায়। রোববার রাত ২টার দিকে ওই বখাটেরা মেয়েটিকে তুলে নিতে বাড়িতে আসলে পুলিশ তাদের ধাওয়া করে। এসময় সুজন নামে এক বখাটেকে ধরতে সমর্থ হয়। 

অন্য খবর  দোহারে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রী নিহত

নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. তাজউদ্দিন জানান, মেয়েটি নিজে বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছে। আটককৃতকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত দিন