দোহার পরিবেশক সমিতির সভাপতির প্রকাশিত সংবাদের প্রতিবাদ

626
 প্রকাশিত সংবাদের প্রতিবাদ

দোহার পরিবেশক সমিতির সভাপতি লুতফর রহমান নিউজ৩৯ এ প্রকাশিত দোহার পরিবেশক সমিতির সভাপতি হাতে পরিবার জিম্মি সংবাদের প্রতিবাদ জানিয়েছেন। নিউজ৩৯ এ প্রকাশিত এই সংবাদের জন্য পাঠানো তার প্রতিবাদ লিপিতে তিনি বলেন, নিমাই চন্দ্র দাশ একজন প্রতারক। তিনি তার প্রতিষ্ঠানে চাকরী করার সময় বিভিন্ন দোকান থেকে তার প্রতিষ্ঠানের মাল দেয়ার কথা বলে অগ্রীম টাকা সংগ্রহ করে দোহার থেকে পলায়ন করেছে। এরপরে সং্খ্যালঘুর কথা বলে বরিশাল প্রেসক্লাব ও ঢাকা প্রেসক্লাব থেকে বিভিন্ন সময় সময় মানবাধিকার কর্মী ও সাংবাদিক ঘুড়ে গেছে এবং তার অভিযোগের কোন ভিত্তি পায় নি। উল্টো নিমাই চন্দ্র দাশের প্রতারনার বিভিন্ন প্রমান তারা দোহার থেকেই সংগ্রহ করেছে। সুতরাং এই নিউজ সম্পুরণ মিথ্যা ও বানোয়াট। আমি এই নিউজের তীব্র প্রতিবাদ জানাই।
তিনি আরো বলেন দোহার থানার এসআই হাবিবের মাধ্যমে গলাচিপায় করা মামলায় তদন্ত হয়েছে। সেখানে এসআই হাবিব নিমাই চন্দ্র দাশের স্ত্রী ও তার শ্যালকের সাথে কথা বলেছেন। তারা জানিয়েছেন তারা জিম্মি নয়। বরং নিমাই চন্দ্র দাস বাড়ি থেকে টাকা নিয়ে আসার নাম করে তাদের এখানে রেখে গেছে।
এছাড়া বিভিন্ন সংবাদকর্মী ও মানবাধিকার কর্মী তাদের সাথে কথা বলেও একই উত্তর পেয়েছেন। নিমাই চন্দ্র দাসের শ্যালকও বলেছেন তারা জিম্মি নন। বরং তার দুলাভাই এই খানে বিভিন্ন মানুষের যে টাকা নিয়ে গেছে তা শোধ করার জন্য গলাচিপা থেকে টাকা আনতে তার দুলাভাই তাদের এই খানে রেখে গেছে।

আপনার মতামত দিন