দোহার উপজেলা ছাত্রদলের কমিটি গঠন

1468

অতীতের সকল ব্যর্থতাকে ধুয়ে মুছে নতুন উদ্যমে রাজপথ ও দোহারের ছাত্ররাজনীতিতে প্রাণ আনার লক্ষ্যে ঘোষনা করা হয়েছে দোহার উপজেলা ছাত্রদলের কমিটি। নতুন এই কমিটিতে সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছে দোহার উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি সেন্টু ভুইয়া। সাধারন সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন শামীম আহমেদ টগর। ঢাকা জেলা ছাত্রদলের সভাপতি, সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক কতৃক সাক্ষরিত এই কমিটিতে ১৯ জনের নাম ঘোষনা করা হয়েছে।

কমিটিতে দোহার উপজেলা ছাত্রদলের সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন সেন্টু ভুইয়া, সিনিয়র সহ-সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন সোহেল রানা। সহ-সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন তানভীর রহমান নিশু, মোহাম্মদ হাসান, মনির মোল্লা, আরিফুল ইসলাম, আমিনুল ইসলাম সজিব, পলাশ হোসেন, শেখ মানিক।

সাধারন সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন শামীম আহমেদ টগর, যুগ্ম সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন মো: সেলিম, মিরাজ হোসেন, মিলন মুন্সি, নজরুল ইসলাম, দিদার শেখ, সহ সাধারন সম্পাদক হয়েছেন মো: মিলন।

সাংগঠনিক সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন অমিত হাসান ও শাকিল মাহমুদ জেকি। কমিটিতে প্রচার সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন কাজী মাসুদ।

দীর্ঘ দিন পর দোহার উপজেলা নবীন ও অভিজ্ঞ নেতৃবৃন্দদের নিয়ে ছাত্রদলের কমিটি হলো।  দোহারের যেকোন আন্দোলন তারা মাঠে থাকবেন বলে জানিয়েছেন নতুন কমিটির ছাত্রদলের নেতাকর্মীরা।

আপনার মতামত দিন