দোহার থেকে শুরু কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের ত্রাণ বিতরণ কার্যক্রম

    726

     

    বুধবার দুপুরে ঢাকা জেলাধীন দোহার উপজেলার নয়াবাড়ি ইউনিয়নে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরনের মধ্যদিয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রাণ কার্যক্রমের উদ্বোধন করেন সংগঠনের সভাপতি অ্যাডভোকেট মোল্লা মোহাম্মদ আবু কাওছার। তিনি বলেন, আমরা যে দল করিনা কেন দেশ ও জাতির কল্যাণ মাথায় রেখে কাজ করা উচিত।

    স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি নির্মল রঞ্জন  বলেন, চলমান বন্যা পরিস্থিতিতে দেশের জনগণ দুর্ভোগের মধ্যে রয়েছে। সরকার এ ব্যাপারে সচেতন রয়েছে। জনগণের দুর্ভোগ লাঘবে সরবার সব ধরণের প্রচেষ্টা অব্যাহত রেখেছে। সরকারের হাতে পর্যাপ্ত ত্রাণ মজুদ আছে। এখন প্রয়োজন এই ত্রাণ সামগ্রীর সুষ্ঠু বিতরণ। সুষ্ঠুভাবে ত্রাণ সামগ্রী বিতরণে স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধিসহ সর্বস্তরের মানুষের সহায়তা প্রয়োজন।

    এ সম্ময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয়  প্রকাশনা সম্পাদক আশীষ মজুমদার, ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, সাবেক কার্যনির্বাহী সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী জাফর ইকবাল লাভলু, কার্যনির্বাহী সদস্য সুরুজ আলম, রাহুল দাস, অ্যাডভোকেট কামরুজ্জামান, ঢাকা জেলা দক্ষিনের সভাপতি মাহবুবুর রহমান বেপারী, সহ কেন্দ্রীয় ও জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ।

    আপনার মতামত দিন