দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২১ জন নতুন নার্স নিয়োগ 

229
দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২১ জন নতুন নার্স নিয়োগ 

ঢাকা জেলার দোহার উপজেলার একমাত্র সরকারি চিকিৎসা সেবাদান কারী প্রতিষ্ঠান দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন করে ২১ জন নার্স নিয়োগ দেওয়া হয়েছে। ৫০ শয্যা বিশিষ্ট এই হাসপাতালে রোগীদের সেবা দেয়ার জন্য মাত্র ৬ জন নার্স ছিল পূর্বে। ফলে হাসপাতালের সেবার মান নিয়ে অভিযোগ ছিল অনেক। নতুন এই নিয়োগের পর এই অভিযোগ অনেক কমে যাবে বলে আশা করছেন হাসইপাতাল সংশ্লিষ্টরা।

হাসপাতালের নার্সের স্বল্পতা দূর করার জন্য অনেক আগে থেকেই চেষ্টা চলছিল। কিন্তু পুরন হয়ে উঠছিল না এই চাহিদা। অবশেষে ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমানের চেষ্টায় নতুন করে ২১ জন নার্স নিয়োগ সম্পন্ন হলো।  এই নতুন নিয়োগে দোহার উপজেলা স্বাস্থ্য সেবায় প্রভাব রাখবে বলে জনসাধারণের বিশ্বাস। দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জসিম উদ্দিনের প্রচেষ্টায় ও ঢাকা-১ সাংসদ সালমান এফ রহমানের মাধ্যমে এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। ডাঃ জসিম উদ্দিন প্রত্যাশা করেন রোগী এবং রোগীর স্বজনেরাও এই সেবা কাজে আন্তরিকতা দিয়ে সহযোগিতা করবেন।

নতুন নার্সদের দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাগত জানান দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন। সোমবার ১৩ ডিসেম্বর সকালে এই সকল নার্সদের ফুলেল শুভেচ্ছা ও স্বাগত জানানো হয়।

আপনার মতামত দিন