দোহারে বিলাশপুর ইউনিয়নের বিএনপির কমিটি ঘোষণা

147

শরিফ হাসান: মোহাম্মদ আবুল বাসার ওরফে বাদশা মোল্লাকে সভাপতি ও মো: পান্নু মিয়াকে সাধারণত সম্পাদক করে দোহার উপজেলার বিলাশপুর ইউনিয়ন কমিটি ঘোষণা করা হয়েছে।
রোববার রাত আটটায় দোহার উপজেলা শাখা বিএনপির প্যাডে দোহার থানা বিএনপির সভাপতি নজরুল ইসলাম (মেছের) ও সেক্রেটারি মো: মাসুদ পারভেজের স্বাক্ষরে ৭১ সদস্যবিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে আ: রহিম মোল্লা, সহ-সভাপতি পদে চার জন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে দুইজনসহ এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

এ বিষয় দোহার উপজেলার বিএনপির সভাপতি নজরুল ইসলাম (মেছের) বলেন, যারা আজকে বিলাশপুর ইউনিয়নের বিএনপির দায়িত্ব পেয়েছে তাদেরকে থানা কমিটির পক্ষ থেকে অভিনন্দন। আগামী আন্দোলন সংগ্রামে এই কমিটি দোহার সদরে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আমরা আস্থা রাখি।

দোহার উপজেলার বিএনপির সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ বলেন, অবৈধ ও অগণতান্ত্রিক সরকারের বিরুদ্ধে আন্দোলন সংগ্রামকে সমুন্নত রাখতে, দীর্ঘদিন যাবৎ ঝুলে থাকা দোহার উপজেলার বিলাশপুর ইউনিয়নে বিএনপি র ৭১ সদস্যবিশিষ্ট কমিটির অনুমোদিত দেওয়া হয়েছে। তারা দলের জন্য নিবেদিত প্রাণ হয়ে কাজ করে যাবে, আমরা এই আশা করি।

আপনার মতামত দিন