নবাবগঞ্জে হত্যাচেষ্টা মামলার একাধিক আসামি গ্রেফতার

320

শরিফ হাসান, news39.net: ঢাকার নবাবগঞ্জে হত্যাচেষ্টা মামলার চার আসামি গ্রেফতার করেছে নবাবগঞ্জ থানা পুলিশ। জানা যায়, নবাবগঞ্জ উপজেলার বান্দুরা ইউনিয়নে পূর্ব শত্রুতার জেরে নুরনগর ব্রিজের ওপর গত রোববার (৩০/৪/২৩) সন্ধ্যায় মো.লিমন (২২) নামে এক যুবককে গুলিবিদ্ধ করে স্থানীয় দুর্বৃত্তরা। পরেরদিন লিমনের বাবা মো: ফারুক হোসেন বাদী হয়ে নবাবগঞ্জ থানায় আসামি শরীফসহ বেশ কয়েকজনে বিরুদ্ধে মামলা করেন। পরবর্তীতে নবাবগঞ্জ থানা পুলিশ তদন্ত করে অভিযুক্ত চারজনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে একই গ্রামের শেখ তালেব আলীর ছেলে মো: শরীফ(২৮), মৃত ফজলুর রহমানের ছেলে আওয়াল (৩৮)। অন্য দুইজন দোহার উপজেলার নিকড়া গ্রামের মৃত শেখ ফরহাদের ছেলে আরাফাত ইসলাম রাকিব (২০) এবং কাঁচারীঘাটের মো হান্নানের ছেলে আল আমিন (২০)।

৭মে রবিবার সকালে ঢাকা জেলা পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিংএ জানান, ঢাকা জেলার পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান পিপিএম। প্রেস ব্রিফিং এ আরো বলা হয়, আসামিদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি,একটি ধারালো চাপাতি ও একটি অটোগিয়ার চাকু উদ্ধার করা হয়। আসামিদের আদালতে পাঠিয়ে রিমান্ড চাওয়া হবে।

আপনার মতামত দিন