দোহারে বিধান এন্টারপ্রাইজ মোবাইলের দোকানে চুরি

646

ঢাকার দোহারের জয়পাড়া পূর্ব বাজারের অভিনব কায়দা দ্বিতীয় বারেরমত বিধান এন্টারপ্রাইজ টেলিকমে চুরির ঘটনা ঘটেছে। এর আগে ২২ সেপ্টেম্বর অথৈই টেলিকমে একই ভাবে চুরির ঘটনা ঘটে।
গতকাল শনিবার রাতে দোকান বন্ধ করে চলে গেলে কোনো এক সময়ে এই চুরির ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন দোকান মালিক রহিম বেপারী। তাঁর দাবি, এতে তাঁর ২০ থেকে ২৮ লাখ টাকার মালামালখোয়া গেছে।

জানা যায়, প্রতিদিনের মতোই গতকাল শনিবার রাত ৯টায় দোকান বন্ধ করে বাড়ি চলে যান রহিম বেপারী। রবিবার সকালে এসে তিনি দেখতে পান দোকানে নতুন তালা ঝোলানো। পরে তিনি পুলিশকে ফোন দেন। পুলিশ এসে তালা ভেঙে দেখতেপায় রহিম বেপারীর দোকানে চুরির ঘটনা ঘটেছে।

ভুক্তভোগী রহিম বেপারী বলেন, এ ঘটনায় তাঁর প্রায় ২০ থেকে ২৮ লাখ টাকার মালামাল খোয়া গেছে। আমাদের কোন সিসিটিভি ক্যামেরা ছিলোনা। আমাদের পাপেল মার্কেটর মেইন যে গেট ছিল সেটা ঠিকই আছে। চোর মার্কেটর উপর দিয়ে এসে দোকানের ভিতরের সাটারের তালা ভেঙে ১৮৮ টি টাচ মোবাইলসহ অন্য মোবাইল ও মালামাল চুরি করে নিয়ে যায়। পরে চোর নতুন তালা ঝুলিয়ে দিয়ে যায়। আমরা এসে সেই নতুন তালা দেখে পুলিশকে খবর দিলে তারা এসে তালা ভেঙে।

অন্য খবর  এখন আমি রিটায়ার্ড করতে চাই - নজরুল ইসলাম বাবুল, সভাপতি – দোহার আওয়ামীলীগ

জয়পাড়া বাজার সমিতির সাধারণ সম্পাদক জুলহাস উদ্দিন বলেন, ‘আমাকে সকাল ৯ টারপর খবর দিলে আমি দ্রুত বাজারে চলে যাই। গিয়ে দেখি দোকানে নতুন তালা দিয়ে রেখেছে। তালা ভেঙার পর দেখা যায় দোকানের সব মালামাল চুরি হয়ে গেছে।

অভিনব কায়দায় দ্বিতীয় বারের মত চুরির ঘটনার বিষয় প্রশ্ন করলে তিনি জানান,আমাদের যে দোকানদাররা আছে তাদেরকে আমরা দোকানের বাহিরে লাইট দিতে বলে ছিলাম। তারা দেয়নি। আর গতকালকে যে ঘটনা ঘটে তাতে ঐ মার্কেটের ছাদের গেট খোলা ছিল চোর সেই স্থান দিয়ে টুকেছে। আর আমাদের ঐ সাইডে কিছু জঙ্গল আছে সেই সুযোগটা হয়তো চোর ব্যবহার করেছে।

দোহার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত)
এসএম কামরুজ্জামান বলেন, এখনো কোন অভিযোগ থানায় করা হয়নি। তবে আমরা জানারপর ঘটনা স্থল পরিদর্শন করেছি। আমাদের সার্কেল স্যার এসেছে। আমরা এই বিষয়টা দেখতেছি।

আপনার মতামত দিন