দোহারে দুই চেয়ারম্যান প্রার্থীর মোটরসাইকেল শোভা যাত্রা

494
দোহারে দুই চেয়ারম্যান প্রার্থীর মোটরসাইকেল শোভা যাত্রা

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে দোহার উপজেলার মুকসুদপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান অধ্যাপক এমএ হান্নান ও ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াসউদ্দিন সোহাগের মটর সাইকেল শোভা যাত্রা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকালে ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীদের নিয়ে প্রায় ২ শতাধিক মটরসাইকেল নিয়ে এই শোভা যাত্রায় অংশ নেন মুকসুদপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান অধ্যাপক এমএ হান্নান।

অপরদিকে ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াসউদ্দিন সোহাগও বিকালে মুকসুদপুর ইউনিয়নে মোটরসাইকেল শোভাযাত্রা করেন। এই সময় আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মোটরসাইকেল শোভা যাত্রা কালে বর্তমান চেয়ারম্যান অধ্যাপক এমএ হান্নান বলেন, জন সাধারনের সাথে দেখা করাই এই মোটর সাইকেল শোভাযাত্রার মূল উদ্দেশ্য।  আমরা এই শোভা যাত্রাটি নিয়ে মুকসুদপুর ইউনিয়নের সবগুলো স্থান ঘুরে জনসাধারণের সাথে দেখা করবো। আমরা সুশৃঙ্খল ভাবে রাস্তায় পাশ দিয়ে যাবো কোন বিশৃঙ্খলা সৃষ্টি করবো না।

অপরদিকে ঐ ইউনিয়নের আওয়ামী লীগের আরেক মনোনয়ন প্রত্যাশি ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগ(দক্ষিন) এর সভাপতি গিয়াসউদ্দিন সোহাগ তার  মোটরসাইকেল শোভাযাত্রা কালে সরকারি পদ্মা কলেজ মাঠে তিনি বলেন, আজকে আমার এই মোটরসাইকেল শোভা যাত্রায় যেসব মুরব্বিরা এসেছে তাদেরকে ধন্যবাদ জানাই। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে আমিও আমার এই ইউনিয়নকে সেভাবে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাবো ইনশাআল্লাহ।

আপনার মতামত দিন