দোহারে বিএনপি নেতার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

ঢাকার দোহার উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও সাবেক ইউপি চেয়াম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম ভূলু রোগ মুক্তি ও দীর্ঘায়ূ কামনায় দোয়া মাহফিলের আয়োজন করে নয়াবাড়ী ইউনিয়নের সর্বস্তরের জনগন।

366

ঢাকার  দোহার উপজেলা র সাধারন সম্পাদক ও সাবেক ইউপি চেয়াম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম ভূলু রোগ মুক্তি ও দীর্ঘায়ূ কামনায় দোয়া মাহফিলের আয়োজন করে নয়াবাড়ী ইউনিয়নের সর্বস্তরের জনগন। ৪ আগষ্ট শুক্রবার বিকাল চার টায় নয়াবাড়ী ইউনিয়নের ধোয়াইর মদিনাতুল উলূম মাদ্রসার মাঠে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া পরিচালনা করেন দোহার উপজেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান হাফেজ আব্দুল ওয়াহাব দোহারী। এসময় উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সচিব মিজানুর রহমান, ঢাকা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বজলুর রহমান কামাল, নয়াবাড়ী ইউনিয়ন বিএনপি সভাপতি আব্দুল ওয়াহেদ, সাধারন সম্পাদক আবুল হোসেন খান, সাংগঠনিক সম্পাদক সামসুদ্দিন মেম্বার, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সহ-সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুর রহমান বানী, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সেকেন্দার আলী, ঢাকা জেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি লুৎফর রহমান রতন, নয়াবাড়ী ইউনিয়ন যুবদলের সভাপতি সাইফুল ইসলাম কিরন, সহ-সম্পাদক সুজন মাহমুদ, স্বেচ্ছাসেবকদলের নেতা ওয়াজেদ আলী খান সহ ইউনিয়নের সকল মসজিদের ইমামগন ও সর্বস্তরের জনগন।

উল্লেখ্য গত ১৮ জুলাই দোহার উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও সাবেক ইউপি চেয়াম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম ভূলু অসুস্থ্য হয়ে ঢাকার ল্যাবএইড হাসপাতালের আইসিইউ তে ভর্তি হয়। সেখানে থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ব্যাংকক পাঠানো হয়।

আপনার মতামত দিন