দোহারে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এক যুবকের আত্মহত্যা

1452

শরিফ হাসান, news39.net: দোহারে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছে এক যুবক। জানা যায়, দোহার উপজেলার দক্ষিণ ইউসুফপুর গ্রামে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রোমান (১৯) নামের এক যুবক গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন। নিহত রোমান দক্ষিণ ইউসুফপুর গ্রামের মুনসের আলী বেপারীর ছেলে।

জানা যায়, সোমবার (৭ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে Az Roman ফেসবুক আইডি থেকে একটি পোস্ট দেয়। সেখানে লেখা ছিল, “হারিয়ে যাচ্ছি যদি ভুল করে থাকি, মাফ করে দিয়ো। প্রিয়জন বলতে কেউ নেই# সবকিছুর সমাধান আত্মহত্যা। থাকতে কেউই বোঝে না, হারিয়ে গেলে সবাই খোঁজে।”

প্রতিবেশীদের সূত্রে জানা যায়, ঢাকায় একটি ওয়েল্ডিংয়ের দোকানে রোমান চাকরি করতো। গত এক সপ্তাহ আগে রোমান ইউসুফপুরে আসে। তবে তার মৃত্যুর প্রকৃত কারণ এখনো জানা যায়নি। ধারণা করা হচ্ছে, প্রেমঘটিত বিষয় নিয়ে এই আত্মহত্যার ঘটনা ঘটে থাকতে পারে।
সোমবার রাত সাড়ে ১০টায় রোমানদের নিজস্ব বাড়ির নির্মাণাধীন বিল্ডিংয়ের সিঁড়ির রডের সঙ্গে গলায় রশি পেঁচানো ঝুলন্ত অবস্থায় তার মরদেহ স্বজনরা নামায়।

নিহত রোমানের মা জানায়, রাত ১০টার পরে রোমানকে ফোন দেওয়া হয়। ফোন না ধরলে পুনরায় ফোন দিতেই নির্মাণাধীন ভবন থেকে রিংটোনের আওয়াজ আসতেই কাছে গিয়ে দেখি, রোমান বিল্ডিংয়ের রডের সঙ্গে গলায় রশি পেঁচানো অবস্থায় ঝুলে আছে।

অন্য খবর  শান্তির অভিযাত্রীর উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

দোহার থানা পুলিশ মঙ্গলবার ঘটনাটি অবহিত হওয়ার পরে ঘটনাস্থল পরিদর্শন করে লাশ দোহার থানায় নিয়ে যায়।
এ বিষয়ে দোহার থানার ওসি(তদন্ত) কামরুজ্জামান জানান, লাশের সুরহতাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকায় মিটফোর্ট হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে মৃত্যুও প্রকৃত কারণ জানা যাবে।

আপনার মতামত দিন