দোহারে প্রশাসনের কঠোর অভিযানঃ১০ জন ব্যবসায়ীসহ ক্রেতাকে অর্থদন্ড

75

ঢাকার দোহার উপজেলায় সরকারি নিষেধাজ্ঞা ও স্বাস্থ্যবিধি অমান্য করায় ১০ ব্যবসায়ীসহ কয়েকজন ক্রেতাকে অর্থদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণআদালত।

বৃহস্পতিবার (৫ আগষ্ট ) সরকার ঘোষিত ৪র্থ ধাপে কঠোর লকডাউন বাস্তবায়নের জন্য সকাল থেকে দুপুর পর্যন্ত দোহার উপজেলা বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এফএম ফিরোজ মাহমুদ নাঈম। সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে উপজেলার বিভিন্ন এলাকায় ও দোকানপাট বন্ধ নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করেন। সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় ও স্বাস্থ্য বিধি না মানায় উপজেলার বিভিন্ন স্থানে থেকে ১১টি মামলায় ১৮ জন ব্যবসায়ীসহ ক্রেতাকে ভ্রাম্যমাণ আদালত ২২ হাজার ৫ শত টাকা অর্থদণ্ড প্রদান করেন। কঠোর লকডাউন বাস্তবায়নে সকাল থেকেই মাঠে কাজ করছেন দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এফএম ফিরোজ মাহমুদ নাঈম , দোহার থানার পুলিশ সদস্যগণ, সেনাবাহিনী সদস্যগণ, বিজিবি সদস্যগণ এবং উপজেলা আনসার সদস্যগণ।

দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এফএম ফিরোজ মাহমুদ নাঈম জানান, লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে এবং এ অভিযান অব্যাহত থাকবে।

আপনার মতামত দিন