দোহারে ব্যবসায়ীসহ-ক্রেতাকে অর্থদণ্ড

98

news39.net: দোহারে লকডাউনে সরকারি নিষেধাজ্ঞা ও স্বাস্থ্যবিধি অমান্য করায় ৪ ব্যবসায়ীসহ কয়েকজন ক্রেতাকে অর্থদণ্ড প্রদান করেছে দোহার উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নের জন্য সকাল থেকে দুপুর পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন দোহার উপজেলা সহকারি কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ফজলে রাব্বি।

উপজেলার বিভিন্ন এলাকায় স্বাস্থ্যবিধি মানাতে ও দোকানপাট বন্ধ নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করেন এসি ল্যান্ড ফজলে রাব্বি। সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় ও স্বাস্থ্য বিধি না মানায় ৪টি মামলায় ১২জন ব্যবসায়ী এবং ক্রেতাসহ ভ্রাম্যমাণ আদালত ৫,১০০/- টাকা অর্থদণ্ড প্রদান করেন।

দোহার উপজেলা সহকারি কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ফজলে রাব্বি জানান, লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে এবং এ অভিযান অব্যাহত থাকবে।

কঠোর লকডাউন বাস্তবায়নে সকাল থেকেই মাঠে কাজ করছেন দোহার উপজেলা সহকারি কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ফজলে রাব্বি , দোহার থানার পুলিশ সদস্যগণ, সেনাবাহিনী সদস্যগণ, বিজিবি সদস্যগণ এবং উপজেলা আনসার সদস্যগণ।

আপনার মতামত দিন