দোহারে দুর্বৃত্তদের গুলিতে দুইজন আহত

258
দোহারে দুর্বৃত্তদের গুলিতে দুইজন আহত

ঢাকার দোহার উপজেলার মুকসুদপুর ইউনিয়নের দুবলী এলাকায় দুর্বৃত্তদের গুলিতে দুইজন আহত হয়েছেন।

গতকাল বুধবার আনুমানিক রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, দোহার উপজেলার নারিশা পশ্চিম চর এলাকার মো. আলমগীরের ছেলে রাতুল শিকদার (১৯) ও একই গ্রামের জাহাঙ্গীর গাজীর ছেলে মেহেদী গাজী (২৮)।

স্থানীয় সূত্রে জানা যায়, দুবলী ব্রিজের ঢালে রাতুল ও মেহেদীকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি চালায় দুর্বৃত্তরা। পরে তাদের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় পাঠান।

 আহত রাতুল জানান, বুধবার রাত আনুমানিক সারে আটটার দিকে ডাক্তার দেখিয়ে মোটরসাইকেল যোগে আমি ও আমার প্রতিবেশী মেহেদী বাড়ি ফিরছিলাম। দুবলী ব্রিজের ঢালে পৌঁছালে পেছন দিক থেকে আসা একটি মটরসাইকেলে করে তিনজন যুবক আমাদের পায়ে গুলি করে পালিয়ে যায়।

এ বিষয় আহত মেহেদি জানান, আমরা কিছু বুঝে উঠার আগেই আমাদের পায়ে গুলি করে তিনজন পালিয়ে যায়। আমি আহত অবস্থায়ও তাদের ধরার চেষ্টা করি, কিন্তু পারিনি। মেহেদি বলেন আরে বলেন, রাতের বেলা আমরা ছেলেদের কাউকেই চিনতে পারিনি। আর কি উদ্দেশ্যে গুলি করল তাও বুঝতে পারছিনা। তবে একটি ছেলেকে দেখলে হয়তোবা চিনতে পারবো।

অন্য খবর  দোহার-নবাবগঞ্জের উন্নয়ন প্রকল্পে হাসিনা দৌলার বিরুদ্ধে অভিযোগসমূহ

 এদিকে এমন ঘটনায় ঐ এলাকার মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে। আহত রাতুলের মা রিমি আক্তার বলেন, বুধবার রাতে ডাক্তার দেখিয়ে মোটরসাইকেলযোগে আমার ছেলে রাতুল ও মেহেদী বাড়ি ফিরছিল। দুবলী ব্রিজের ঢালে পৌঁছালে তাদের লক্ষ্য করে গুলি করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। আমি দোষীদের দ্রুত শাস্তির দাবি জানাচ্ছি। ঘটনার সত্যতা স্বীকার করে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, ঘটনার পরপরই আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। দোষীদের আটক করতে আমাদের অভিযান চলছে।

আপনার মতামত দিন