দোহারে ৩২ দোকানে ডাকাতির মামলায় আটক ৩

370

ঢাকার দোহার উপজেলায় মুকসেদপুর ইউনিয়নের ধুবলি বাজারের দুটি স্বর্ণের দোকানসহ ৩২ দোকানে গণডাকাতির মামলায় দোহার থানা পুলিশ ৩ জনকে আটক করেছে। আটককৃতদের কাছ থেকে তালা কাটার ও লুট হওয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। ডাকাতির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে আটক ৩ জন। 

গত শুক্রবার দিবাগত গভীর রাতে উপজেলার মুকসুদপুর ইউনিয়নের দুবলী বাজারে  ২৫/৩০ জনের ডাকাতদল নগদ টাকা, স্বর্ণালংকার, শাড়ী, থান কাপড়সহ প্রায় কোটি টাকা লুট করে। এ ঘটনায় দোহার থানায় একটি ডাকাতি মামলা দায়ের করা হয়।

পুলিশ সূত্রে জানা যায় ঘটনাস্থল থেকে পাওয়া ডাকাতির ঘটনায় ব্যবহৃত মোবাইল ফোনের কল লিস্টের মাধ্যমে গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে শ্রীনগর থানার বাঘরা ইউনিয়নের কাঠালবাড়ী গ্রামের রহিম খানের ছেলে আলেপ (২৪), একই গ্রামের মৃত আলী আকবরের ছেলে মিরাজ(২৫) ও দোহার উপজেলার মুকসেদপুর ইউনিয়নের মৌড়া গ্রামের আব্দুল কাদেরের ছেলে মিরাজ মৃধা (২৮) নামে ৩ জনকে আটক করে। তাদের কাছ থেকে ডাকাতিতে ব্যবহৃত ১টি তালা কাটার ও মোবাইল দোকান হতে লুট হওয়া ৩টি মোবাইল সেট উদ্ধার করে।

অন্য খবর  দুর্দিনে বিএনপির পাশে দাঁড়াতে চান ব্যারিস্টার নাজমুল হুদা

এ বিষয়ে দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম মিয়া জানান সোমবার ট্রেনিং শেষে ফেরার পর ডাকাতির ঘটনায় জড়িত ৩ জনকে তালা কাটার ও মালামাল সহ গ্রেফতার করতে সক্ষম হই। আটকৃতরা ঘটনায় জড়িত থাকার কথা গতকাল বুধবার ঢাকার সিএমএম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেবে।

আপনার মতামত দিন