দোহারে জামায়াতের দুই নেতা আটক

206

ঢাকার দোহার উপজেলায় জামায়াতের দুই নেতাকে আটক করেছে পুলিশ।  এরা হলেন- রোকন মো. মুক্তার হোসেন (৩৭) এবং সর্মক সদস্য মো. দলিলুর রহমান (৫২)। এ সময়ে অন্যরা দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হয়।

আটককৃত মো. মুক্তার হোসেন দোহার উপজেলার মেঘুলা গ্রামের মৃত তাছের উদ্দিন শিকদারের পুত্র এবং দলিলুর রহমান উপজেলার আরিতা গ্রামের মৃত আ. কাদের মৌলভীর পুত্র। ইসলামী ছাত্রশিবিরের অফিসে তল্লাশী চালিয়ে ছাত্রীসংস্থার বিভিন প্রকাশনী ও বইসহ দলের বিভিন্ন কাগজপত্র জব্দ করেছে পুলিশ। বুধবার আসামীদের উপজেলা স্বাস্থ্য্য কমপ্লেক্স থেকে স্বাস্থ্য পরীক্ষা করিয়ে কোর্টে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,  মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা সদরে ইসলামী ছাত্রশিবিরের অফিসে আছর নামাজের পরে জামায়াতে ইসলামী বাংলাদেশ এর উপজেলার বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীলদের নিয়ে একটি পারিবারিক বৈঠক চলছিল। দোহার থানা পুলিশ ওই অফিসে অভিযান চালিয়ে জামায়াত রোকন মো. মুক্তার হোসেন এবং দলিলুর রহমানকে আটক করে।

এ বিষয়ে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুল ইসলাম ইসলাম মিঞা জানান, “তাদেরকে গোপন বৈঠক করার সময় আটক করে কোর্টে প্রেরণ করা হয়েছে।”

অন্য খবর  দোহারে চাঁদাবাজী করতে গিয়ে সাংবাদিক আটক

এ বিষয়ে দোহার উপজেলার জামায়াত আমীর এ,বি,এম কামাল বলেন , আমরা গণমানুষের সংগঠন করি । আমরা একটি পারিবারিক বিষয়ে শিবিরের অফিসে বসেছিলাম । পুলিশ অন্যায়ভাবে আমাদের এই দুই নেতাকে আটক করে ।

 

আপনার মতামত দিন