দোহারে ইয়াবা ও হিরোইনসহ ৬ মাদক ব্যবসায়ী আটক

1225
দোহারে ইয়াবা ও হিরোইন সহ ৬ জন আটক

ঢাকার দোহার উপজেলার রাইপাড়া ইউনিয়নে পুলিশের বিশেষ অভিযানে ২২০ পিস ইয়াবা ও ৫.৮৮ গ্রাম হেরোইন উদ্ধার সহ ৬ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

শনিবার দিবাগত রাত সাড়ে নয়টার ও সাড়ে দশটায় পৃথক দুটি অভিযানে দোহার থানা ওসি তদন্ত এসএম কামরুজ্জামানের নেতৃত্বে এসআই সাইফুল ইসলাম ও এএসআই নান্টু কৃষ্ণ মজুমদারের সহায়তায় পৃথক অভিযান পরিচালনা করে মাদকের সাথে জড়িত থাকায় ৬ জনকে আটক করে।

আটককৃতরা হলেন, রাইপাড়া এলাকার আছের উদ্দিনের ছেলে শাহিন দেওয়ান (৩৫), একই এলাকার বাবুল খানের ছেলে সিজান খান (২৫), হাবিবুর রহমানের ছেলে তাহমিন রহমান হৃতিক (২৫), সিদ্দিক বাউলের ছেলে রাসেল (২৫), মো. হালিমের ছেলে রিফাত (১৮) ও নবাবগঞ্জের হাসনাবাদ এলাকার সিদ্দিক গাজীর ছেলে সোহাগ গাজী (২৫)।

পুলিশ সূত্রে জানা যায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণের ধারাবাহিক অভিযানে রাইপাড়া এলাকায় পৃথক অভিযান পরিচালনা করেন দোহার থানা পুলিশের একটি দল, এসময় মাদক সেবন ও পরিবহনকালে বিপুল পরিমানে ইয়াবা ও হেরোইনসহ ৬ জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। ২২০ পিস ইয়াবা,২৯৪ পুরিয়া হিরোইন যার ওজন ৫.৮৮ গ্রাম। হিরোইনের বাজার মূল্য প্রায় ১ লক্ষ ১০ হাজার ১ শত টাকা।

অন্য খবর  দোহার-নবাবগঞ্জে কৃষক বিপাকে, ধান কাটতে হচ্ছে নৌকা দিয়ে

দোহার থানা ওসি তদন্ত এসএম কামরুজ্জামান জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হবে এবং মাদক নিয়ন্ত্রণে পুলিশের ধারাবাহিক অভিযান অব্যাহত থাকবে।

আপনার মতামত দিন