ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি দোহারের ভি পি কামাল

455

নিউজ৩৯ঃসম্প্রতি বিএনপি ঘোষিত ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন দোহারের জামালচরের সন্তান কামাল হোসেন। তবে আগের কমিটিতেও তিনি যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। জাতীয়তাবাদী রাজনীতিতে রাজপথের লড়াকু সৈনিক ও মেধাবী ছাত্রনেতা হিসাবে পরিচিত কামাল হোসেন খান মূলতঃ দোহারে ভিপি কামাল নামে পরিচিত। তিনি দীর্ঘদিন ঢাকা মহানগরী ছাত্রদলের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। এছাড়া আবুজর গিফারী কলেজ, ঢাকার ছাত্রদলের সাধারণ সম্পাদক থাকাকালীন তিনি তার অমায়িক ও সদালপী ব্যবহারের কারণে ভিপি নির্বাচিত হন। এছাড়া বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের পছন্দের ছাত্র নেতা হিসাবেও তিনি পরিচিত।
নিউজ৩৯ এর সাক্ষাতে তিনি জানান, পূর্বের ন্যায় আন্দোলন সংগ্রামে কে থাকবে আর কে থাকবে তা চিন্তা না করে ম্যাডাম খালেদা জিয়ার নির্দেশ পালনে রাজপথে থেকে সর্বোচ্চ আত্মত্যাগ করতে তিনি ও ছাত্রদল প্রস্তুত আছে বলে জানান। এছাড়া দোহার নবাবগঞ্জের উন্নয়নে তিনি দল মত নির্বিশেষে সবাইকে নিয়ে কাজ করতে আগ্রহ প্রকাশ করেন।
এদিকে স্থানীয় ছাত্রদলের নেতা-কর্মিরা ভিপি কামালকে কেন্দ্রীয় ছাএদলের সহ-সভাপতি নির্বাচিত করায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

অন্য খবর  দোহারে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক

আপনার মতামত দিন