আমরা দোহারের আসল বিএনপি: কামরুল ইসলাম

275

“আমরাই দোহারের আসল বিএনপি। জনমানুষের সাথে সম্পর্ক আমাদেরই আছে। যারা নিজেদের আসল বিএনপি দাবি করে, তাদের কার্যক্রম তাদের মাঝেই সীমাবদ্ধ” বলে মন্তব্য করেছেন দোহার উপজেলা চেয়ারম্যান ও ঢাকা জেলা বিএনপির সহ-সভাপতি কামরুল ইসলাম। বুধবার দোহার উপজেলা নাজমুল হুদা পন্থীদের আয়োজিত দোহার উপজেলা বিএনপির অফিসে স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে দোহার উপজেলা নাজমুল হুদা পন্থীরা দোহার উপজেলা বিএনপির অফিসে এক অনুষ্ঠান আয়োজন করে। এবি ব্যাংকের তিন তলায় আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দোহার উপজেলার নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মাসুদ পারভেজ ও মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা রাহিম।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুল হুদা বলেন, জিয়াউর রহমান বাংলার মানুষের এক ক্রান্তিকালের সময় বাংলাদেশের স্বাধীনতা ঘোষনা করেছেন। তখন আওয়ামী লীকোন নেতাকে পাওয়া যায়নি। কালুরঘাট বেতারকেন্দ্র থেকে তার ভাষন বাংলার মানুষের কাছে আলোর পথের দিসারী হিসাবে সারা দেশে ছড়িয়ে পরেছে। আজ তাকে নিয়ে বিভিন্ন বিভ্রান্তিমূলক তথ্য পরিবেশন করা হচ্ছে। প্রকৃত পক্ষে তিনিই বাংলার মানুষের কাছে স্বাধীনতার বার্তা পৌছে দিয়েছেন।
তিনি বর্তমানে দোহারের বিএনপির রাজনীতি নিয়ে বলেন, দোহারের মানুষ জানে কারা আসল বিএনপি করে। দোহারের মানুষ উপজেলা নির্বাচনে তা বেছে নিয়েছে। যারা আগাছা হিসাবে বিএনপিতে কুক্ষিগত করতে চায় তারা উপজেলা নির্বাচনে ভেসে গেছে।
এসময় আরো উপস্থিত ছিলেন সিরাজুল ইসলাম ভুলু, নুরুল ইসলাম ব্যাপারীসহ স্থানীয় বিএনপির ছাত্রদল, যুবদল ও সেচ্ছাসেবকদলের নেতাকর্মীরা।

আপনার মতামত দিন